শনিবার, ১৮ মে ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

এমসি কলেজে রাষ্ট্রবিজ্ঞান সোসাইটি’র নয়া কমিটি গঠন

সিলেট নিউজ ডেস্ক / ১০৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২১ জুলাই, ২০২৩

মইনুল হাসান আবির:

মুরারিচাঁদ (এমসি) কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিভাগে প্রায় ৩ (তিন) বছর পর রাষ্ট্রবিজ্ঞান সোসাইটি’র নতুন কমিটি গঠন করা হয়েছে।

রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও সকল শিক্ষকদের অনুমতিক্রমে সোসাইটির সাবেক জিএস শেখ পলাশ আহমদ ও সাবেক ভারপ্রাপ্ত কোষাধ্যক্ষ মো আলবাব হুসাইন’র অনুমোদনে মো: রুবেল খানকে সভাপতি ও ফরহাদুল ইসলাম চৌধুরীকে সাধারণ সম্পাদক মনোনীত করে আগামী ১ বছরের জন্য ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির দায়িত্বপ্রাপ্ত অন্যন্যরা হলেন, সহ-সভাপতি: মিল্টন আহম্মেদ, সাইফুল ইসলাম, ফিরোজ আহমেদ মাহদী, রাজু দাস ও দ্বীপশিখা দেব। যুগ্ম সাধারণ সম্পাদক তুহিন আহমদ, সায়েম আহমদ, নাঈমুর রহমান, মো: জাফর উমর, সাইদুর রহমান অন্তর এবং হাসনাত জাহান সুমনা। সাংগঠনিক সম্পাদক: নুরুজ্জামান রাইহান, সাইফুল ইসলাম, মইনুল হাসান আবির, মো: রুমান আহমেদ, তুষার তালুকদার, উজ্জল মিয়া এবং ইভা সিদ্দিকী। কোষাধ্যক্ষ রনি কান্তি দাশ, প্রচার সম্পদক রকিবুল হাসান মাজেদ, উপ- প্রচার সম্পাদক আদনান মাহমুদ তারেক, মেহেদি হাসান উজ্জ্বল, এম.এস ইন্দ্রজিৎ রায়, দপ্তর সম্পাদক তাপস চন্দ্র শীল, উপ- দপ্তর সম্পাদক সাহেদুর রহমান নাবিল, ছাত্রী বিষয়ক সম্পাদক নাজিফা জান্নাত, সাংস্কৃতিক সম্পাদক মুনতাসীর মামুন, উপ-সংস্কৃতিক বিষয়ক সম্পাদক জান্নাতুল হুমায়রা প্রমি, আপ্যায়ন বিষয়ক সম্পাদক শেখ মো: সারোয়ার আলম শাকিল, উপ- আপ্যায়ন বিষয়ক সম্পাদক মো: জুয়েল মিয়া, ক্রীড়া বিষয়ক সম্পাদক মুহিবুর রহমান জিহাদ, উপ ক্রীড়া বিষয়ক সম্পাদক সানজিদা আক্তার রুমী, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো: মিজান মিয়া, উপ-গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তৌহিদা আক্তার, ধর্ম বিষয়ক সম্পাদক শফিউল ইসলাম সাইফুল, নিলয় চৌধুরী ধ্রুব, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুজাহিদ সিদ্দিকী মুবিন, উপ- তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো: নুরুল আমিন।

কমিটিতে কার্যনির্বাহী সদস্য পদে আছেন, মাহদি হাসান রুমেল, শাকিল মুরাদ, দীপা দাস, রুনা আক্তার, রিকি দেব, সাকিব আমিন জিহান, সজিব বৈদ্য, নুরুল আনোয়ার, আব্দুল আলিম, মুজাহিদুল ইসলাম ও তানজিলা সিদ্দিকী।

এদিকে নতুন কমিটি পেয়ে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের মধ্যে আনন্দমুখর পরিস্থিতি বিরাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

বিভাগের খবর দেখুন