রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচংয়ে অবৈধভাবে বালু উত্তোলনকালে একজনকে লাখ টাকা জরিমানা

Coder Boss / ৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩

হবিগঞ্জের বানিয়াচংয়ে দুই সপ্তাহ ধরে অবৈধভাবে ড্রেজার মেশিনের মাধ্যমে বালু উত্তোলনের সংবাদ দৃষ্টিগোচর হলে মোবাইল কোর্ট পরিচালনা করে এক ব্যক্তিকে ১লাখ টাকা জরিমানা প্রদান করেছেন বানিয়াচং উপজেলার নির্বাহী কর্মকর্তা পদ্মা সিংহের ভ্রাম্যমাণ আদালত।

 

৮আগস্ট বিকেল সাড়ে ৪টায় উপজেলার ৫নং দৌলতপুর ইউনিয়নের আড়িয়ামুগুর এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। এসময় বালু উত্তোলন বন্ধসহ উক্ত কাজে নিয়োজিত থাকায় লাখাই উপজেলার তাজুল ইসলামের পুত্র নজরুল মিয়াকে নগদ ১লাখ টাকা জরিমানা প্রদান করা হয়।

 

স্থানীয় সুত্রে জানাযায়, সাবেক ইউপি সদস্য গৌর দাস অবৈধভাবে কিশোরগঞ্জের মিঠামইনের শাহাবুদ্দিনের ড্রেজার মেশিনের মাধ্যমে চন্দ্র নাথের জমি ভরাটের কাজ করে যাচ্ছে দু’সপ্তাহ ধরে। উক্ত কাজে চন্দ্র নাথ বাঁধা দিলেও গৌরদাস জমি কিনেছে বলে দাবি করছেন এবং সেখানে বালু উত্তোলন করছেন।

 

পরে বালু উত্তোলনের বিষয়টি সংবাদপত্রের মাধ্যমে দৃষ্টিগোচর হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মা সিংহ অভিযান পরিচালনা করে বালু উত্তোলনের কাজে নিয়োজিত থাকায় নজরুল ইসলাম নামে এক ব্যক্তিকে ১লাখ টাকা জরিমানা প্রদান করেন এবং বালু উত্তোলন বন্ধ করে দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন