শিরোনাম
রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মাধবপুর প্রেসক্লাবের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন করেন বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলী এমপি

সিলেট প্রতিনিধি / ৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩

পবিএ দেব নাথ মাধবপুর প্রতিনিধি:-

হবিগঞ্জের মাধবপুর প্রেসক্লাবের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি।

আজ (১১ আগষ্ট) রোজ শুক্রবার সকালে উপজেলা থানা রোড মাধবপুর প্রেসক্লাব ভবনের ভিত্তি প্রস্থর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সংবাদপত্র একটি দেশের সংস্কৃতি ও সভ্যতার ধারক ও বাহক। মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে সংবাদকর্মীদের সততার সহিত কাজ করতে হবে।

করোনাকালীন সময়ে সরকার সংবাদকর্মীদের মফস্বল পর্যায়ে প্রনোদনা দিয়েছে। উন্নয়ন সাংবাদিকতার ওপর বেশি জোর দিতে হবে। নেতিবাচক সংবাদ দেশের জন্য কল্যাণ বয়ে আনে না।সাংবাদিকদের মধ্যে একতা গড়ে তুলতে হবে।
প্রেসক্লাবের সভাপতি অলিদ মিয়ার সভাপতিত্বে ও সেক্রেটারি সাব্বির হাসানের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মনজুর আহসান, সহকারী পুলিশ সুপার নির্মলেন্দু চক্রবতী,অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক, সাবেক চেয়ারম্যান আপন মিয়া, সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম, সাবেক চেয়ারম্যান আরিফুর রহমান, রোকন উদ্দিন লস্কর,শংকর পাল সুমন, আবুল হোসেন সবুজ, আইয়ূব খান, মিজানুর রহমান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন