শিরোনাম
রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

দোয়ারাবাজারে যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা সুলতান আহমদ কে সংবর্ধনা

মুহাম্মদ মামুন মুন্সি / ৬৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১২ আগস্ট, ২০২৩

দোয়ারাবাজার(সুনামগঞ্জ)সংবাদদাতাঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার কৃতি সন্তান যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা সুলতান আহমদকে সংবর্ধনা দেয়া হয়েছে।শনিবার সকালে উপজেলার বাংলাবাজারে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাব সভাপতি, জাতীয় দৈনিক যুগান্তর ও সিলেটের ডাক পত্রিকার দোয়ারাবাজার প্রতিনিধি তাজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাতীয় দৈনিক আমার সংবাদ পত্রিকার দোয়ারাবাজার প্রতিনিধি এনামুল কবির মুন্নার সঞ্চালনায় বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি সুলতান আহমদ।
বিশেষ অতিথির বক্তব্য দেন দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি, এম এ মোতালিব ভূঁইয়া, এম এইচ শাহজাহান আকন্দ, মোহাম্মদ কামাল উদ্দিন সাংগঠনিক সম্পাদক মামুন মুন্সি প্রমুখ।

এ সময় সংবর্ধিত অতিথি সুলতান আহমদ বলেন,
সাংবাদিকগণ সমাজের দর্পণ হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি উন্নত সমাজ গঠনেও সংবাদিকের ভূমিকা অপরেসীম, সমাজে পশ্চাদ্পদ মানুষের জন্য সাংবাদিকদের কাজ করতে হবে।

তিনি আরো বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ, তাদের লেখনীর মাধ্যমে সমাজের সঠিক চিত্র তুলে ধরতে হবে। সাংবাদিকদের লেখনিতে মানুষকে আশাবাদী করতে হবে, গণমাধ্যম সঠিকভাবে কাজ না করলে মানুষ ও গণতন্ত্র ক্ষতিগ্রস্ত হয়। তিনি আরও বলেন, দেশ ও সমাজ থেকে সব ধরনের অপকর্ম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও সন্ত্রাস দমনে সাংবাদিকদের ভূমিকা অতুলনীয়।আপনারা সাংবাদিকরা আমাদের বন্ধু। আপনারা যেকোন প্রয়োজনে আমাকে আপনাদের পাশে পাবেন ইনশাআল্লাহ।
অনুষ্ঠানে সভাপতি ও বিশেষ অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন, প্রবাসে থেকেও যারা নাড়ীর টানে, দেশের অসহায় মানুষের কল্যানে সর্বদা কাজ করে যাচ্ছেন, তারা সর্বমহলে সম্মানীত। আমাদের উচিৎ এসব মহতি কাজে সামিল হয়ে তাদের কাজের পরিমান আরো প্রসারিত করা।

রেমিট্যান্স যোদ্ধারা দেশের অর্থনৈতিক চাকা সচল রাখার পাশাপাশি আমাদের অসহায় মানুষের কল্যানে, শিক্ষার বিপ্লবে, সমাজকে আরো সুন্দর করে গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন।এসময় উপস্থিত অতিথিবৃন্দ সমাজসেবায় বিশেষ অবদান রাখায় যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা সুলতান আহমদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। ভবিষ্যতে এ ধারা অব্যাহত এবং প্রসারিত করতে উৎসাহ প্রদান করেন।

অনুষ্ঠান শেষে সুলতান আহমদকে সমাজ সেবামূলক কাজে বিশেষ অবদান রাখার জন্য দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
মামুন মুন্সি 01889458207
দোয়ারাবাজার, সুনামগঞ্জ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন