শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সাতক্ষীরায় পরিবহনের ধাক্কায় মোটর সাইকেল চালক নিহত

শেখ আবুমুছা / ৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩

শেখ অাবু মুছা সাতক্ষীরা :

খুলনা-সাতক্ষীরামহাসড়কের তালা উপজেলায় ৩০ মাইল নামক স্থানে পরিবহনের ধাক্কায় মোটর সাইকেল চালক নিহত হয়েছ। নিহত মোটর সাইকেল চালক তালার মাঝিয়াড়া গ্রামের আবু জাফরের ছেলে মাহমুদুল ইসলাম (৩৫)।
এসময় মোটর সাইকেলে থাকা অপর আরোহী মারাত্বক আহত হয়েছে। তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত কনেছেন।

জানা গেছে মাহমুদুল ইসলাম ভাড়ায় চালিত মোটর সাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করে। আজ শুক্রবার সকালে তালা থেকে যাত্রী নিয়ে সাতক্ষীরা যাচ্ছিল। ৩০ মাইল নামক স্থানে পৌছালে একটিদ্রতগামী পরিবহন মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলে চালক নিহত হয়। গাড়িতে থাকা অপর যাত্রী মারাত্মক আহত হয় তাৎক্ষণিকভাবে তার পরিচয় পাওয়া যায়নি। পাটকেলঘাটা থানা পুলিশ এবং ফায়ার সার্ভিস কর্মিরা ঘটনাস্থল পরিদর্শন করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন