শিরোনাম
মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে!
বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সাংবাদিক শাহ মাশুক নাঈমের মায়ের মৃত্যু,দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের শোক

মুহাম্মদ মামুন মুন্সি / ১১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩

দোয়ারাবাজার(সুনামগঞ্জ) প্রতিনিধি :
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক, দৈনিক ইনকিলাব পত্রিকার দোয়ারাবাজার প্রতিনিধি শাহ মাশুক নাঈমের মাতা প্রকাশি খাতুন ইন্তেকাল করেছেন।ইন্না-লিল্লাহি-ওয়া-ইন্না-ইলাইহি-রজিউন।মৃত্যুকালে তাঁর বয়স ছিলো ৭০ বছর।শুক্রবার দুপুরে নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্বামী, ৪ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বাদ আসর সামাজিক কবরস্থানতাকে সমাহিত করা হয়।

দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক, দৈনিক ইনকিলাব পত্রিকার দোয়ারাবাজার প্রতিনিধি শাহ মাশুক নাঈমের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের সভাপতি তাজুল ইসলাম, সহ-সভাপতি এম এ মোতালিব ভুইয়া, এম এইচ শাহজাহান আকন্দ,মোহাম্মদ কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক এনামুল কবির মুন্না,সহ-সাধারণ সম্পাদক সোহেল মিয়া,সম্পাদক মুহাম্মদ মামুন মুন্সি, সহ সাংগঠনিক সম্পাদক সুমন আহমেদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফজল হক,সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সোহেল আহমেদ মিন্টু, সাহিত্য সম্পাদক এস এম সাগর তালুকদার,অর্থ সম্পাদক ইসমাইল হোসেন,প্রকাশনা সম্পাদক জামাল উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, ক্রিড়া সম্পাদক মাসুদ রানা সোহাগ, দপ্তর সম্পাদক আবু তাহের মিসবাহ,নির্বাহী সদস্য আব্দুস সালাম,জুয়েল মিয়া,আবু কাহার প্রমুখ।
দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ মরহুমার গভীর শোক প্রকাশ করেছেন। তারা মরহুমার আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন। এছাড়া বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গসহ স্থানীয় ও জাতীয় দৈনিকে কর্মরত সাংবাদিকবৃন্দ তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন