শিরোনাম
রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

শ্রীমঙ্গলে এইচএসসি পরীক্ষার্থীরা যাতে যানজট মুক্ত ভাবে কেন্দ্র উপস্থিত হতে পারে, সড়কে কাজ করেছেন ইউএনও

পবিত্র দেব নাথ / ১১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩

ঝলক দত্ত,শ্রীমঙ্গল প্রতিনিধি:

উচ্চ মাধ্যমিক পরীক্ষার প্রথম দিনে সকালে শ্রীমঙ্গলে তীব্র যানজট দেখা যায়। এতে পরীক্ষার কেন্দ্রে পৌঁছাতে হিমশিম খেতে হয় পরীক্ষার্থীদের। এতে তাদের মধ্যে দেখা যায় আতঙ্ক। ছোটাছুটি করতে দেখা গেছে অভিভাবকদেরও।
মঙ্গলবার (২২ আগস্ট) সকাল থেকেই ঘুরি ঘুরি বৃষ্টি মাথায় নিয়ে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন নিজে সড়কে উপস্থিত থেকে শ্রীমঙ্গলের এইচএসসি পরীক্ষার্থীরা যাতে পরীক্ষা কেন্দ্রে যানজট মুক্ত ও নিরবিচ্ছিন্ন ভাবে উপস্থিত হয়ে পরীক্ষা দিতে পারে সেজন্য থানা পুলিশের একটি টিম নিয়ে সড়কে যানযট মুক্ত করতে কাজ করেন।
এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম, ৭১ টিভির জেলা প্রতিনিধি আহমেদ ফারুক মিল্লাদসহ পুলিশের একাধিক টিম।
পথচারীরা অভিযোগ করে বলেন, বিভিন্ন সড়কের পাশে ব্যক্তিগত গাড়ি ও মোটর সাইকেল পার্কিং করে রাখা হচ্ছে। অথচ অধিকাংশ ভবনের ভেতরে সঠিক পার্কিংয়ের ব্যবস্থা নেই। ব্যস্ত রাস্তায় যত্রতত্র পার্কিং, ভ্রাম্যমাণ খাবার গাড়ি, ভ্রাম্যমাণ দোকান এগুলোর কারণে যানজট হচ্ছে।

শ্রীমঙ্গল পুলিশ পরিদর্শক শহর ও যানবাহন ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) অমিতাভ শেখর চৌধুরী বলেন, শ্রীমঙ্গলে বিভিন্ন সড়কে সকাল থেকেই শিক্ষার্থী ও অফিসগামী মানুষের ভিড় বেশি দেখা যাচ্ছে। একই সঙ্গে সড়কে বেড়েছে এইচএসসি পরীক্ষার্থী ও অভিভাবকদের বাড়তি চাপ। ফলে অন্যান্য দিনের তুলনায় পরীক্ষার সময় যানজট একটু বেশি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন