শিরোনাম
রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া
বুধবার, ০৮ মে ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

দোয়ারাবাজারে মৃত মায়ের স্মরণে ছেলের ব্যতিক্রমী আয়োজন মসজিদ মাদ্রাসায় বৃক্ষরোপন

মো:মামুন মুনশী / ৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩

মামুন মুন্সি, দোয়ারাবাজার।

সুনামগঞ্জের দোয়ারাবাজারে মায়ের স্মরণে এক সন্তানের ব্যতিক্রমী আয়োজনে এলাকায় প্রশংসায় ভাসছেন পুরো পরিবার।

সরেজমিনে,দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের সিরাজপুর গ্রামের মরহুম তেরা মিয়ার পুত্র সৌদি প্রবাসী সবুজ আলী তার মা( মরহুমা সামছুন নাহার ও বাবার) স্মরণে সদকায়ে জারিয়া ও সাবিলিল্লাহ প্রজেক্ট’র অংশ হিসেবে (মোবারক ফ্যামিলি’র আয়োজনে)এলাকার ৭ টি মসজিদে প্রায় ২ শতাধিক বিভিন্ন প্রজাতির ফলজ বৃক্ষের চারা রোপণ ও বিতরন করেছেন। যা মায়ের রুহের মাগফিরাত কামনায় অভিন্ন এক উদ্যোগ হিসেবে এলাকায় প্রশংসায় ভাসছেন ওই পরিবার।দোয়ারাবাজারে মৃত মায়ের স্মরণে ছেলের ব্যতিক্রমী আয়োজন মসজিদ মাদ্রাসায় বৃক্ষরোপন।

মঙ্গলবার(৫ সেপ্টেম্বর) উপজেলার নরসিংপুর ইউনিয়নের সিরাজপুর জামে মসজিদ প্রাঙ্গনে বৃক্ষ বিতরণের এই আয়োজন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ ও চিকিৎসক ডাঃ হারুন অর-রশিদ।
এসময় আগত অতিথিগন সিরাজপুর জামে মসজিদ মাঠে বৃক্ষরোপন করেন ও এলাকার ৭ টি মসজিদের প্রতিনিধির হাতে ফলজ বৃক্ষের চারা তুলে দেন।

উল্লেখ্য,চলতি বছরের ১০ জুলাই মৃত্যুবরণ করেন সামছুন নাহার। তার রুহের মাগফিরাত কামনায় ভিন্ন ধরনের এই আয়োজন করেন তার সন্তানেরা। সদকায়ে জারিয়া ও সাবিলিল্লাহ প্রজেক্টে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রাজনীতিবৃদ আতাউর রহমান,নরসিংপুর সমাজ কল্যাণ সংস্থা (নসকস) সেক্রেটারি তোফাজ্জল হোসাইন,মুক্তিযুদ্ধা ইদ্রিস আলী,সমছুল মিয়া,ইলিয়াস মিয়া (মরহুমার ছেলে),সিরাজপুর সমাজ কল্যাণ সংস্থার সহ-সভাপতি ইশ্রাব আলী,মোঃ ইব্রাহিম আলী,শরীফ উদ্দিন,সাহিন আহমদ, আমিন উদ্দিন, রায়হান আহমেদ,দেলোয়ার হোসাইন প্রমুখ।
পরিশেষে মরহুম তেরামিয়া ও মরহুমা সামছুন নাহারের কবর যিয়ারত ও দোয়ার মধ্যদিয়ে অনুষ্ঠান সম্পন্ন হয়।
মামুন মুন্সি 01889458207
দোয়ারাবাজার, সুনামগঞ্জ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন