সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জনকল্যাণে স্বার্থ হাসিলে আপনাদের একজন সেবক হিসেবে কাজ করতে চাই- গোলাপ মিয়া 

Coder Boss / ৮১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩

জৈন্তাপুর প্রতিনিধি:সিলেট ৪ আসেন সংসদসদস্য পদপ্রার্থী গোলাপ মিয়ার মতবিনিময় সভা । গত (৯ সেপ্টেম্বর) শনিবার বিকলে ৫টায় জৈন্তাপুর উপজেলা চিকনাগুল ইউনিয়নের ঘাটেরচটি ঠাকুরের মাটি এলাকায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্যে মোঃ গোলাপ মিয়া বলেন আমি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৪ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের একজন মনোনয়ন প্রত্যাশী হিসেবে এ আসনের অন্তর্গত জৈন্তাপুর , গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় নিয়মিত চষে বেড়াচ্ছি। প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে তারই নির্দেশনার আলোকে কাজ করে যাচ্ছি। এছাড়াও সমাজের বিভিন্ন পীড়িত মানুষদের ভাগ্যোন্নয়নে আমার নিরলস প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

 

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আমার দলের সম্মানিত নেতৃবৃন্দের দোয়া ও সহযোগিতা নিয়েই আমি আমার কার্যক্রম চালিয়ে যাচ্ছি। আমি আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হলে এই জনপদের রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট সহ সকল অবকাঠামোগত উন্নয়ন সাধনে আমার নিরলস প্রচেষ্টা অব্যাহত থাকবে। এবং একজন আইন প্রণেতা হিসেবে যা কিছুই আপনাদের স্বার্থসংশ্লিষ্ট তাতেই সর্বদা একনিষ্ঠ হয়ে আপনাদের স্বার্থ হাসিলে আপনাদের একজন সেবক হিসেবে কাজ করবো । এতে সকলের দোয়া সহযোগিতা কামনা করছি।

 

সভায় চিকনাগুল ইউপির সাবেক মেম্বার হাফেজ আব্দুল মুসাব্বির ফরিদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য মাহমুদ আলী, আবুল হোসেন, সমাজসেবী আকমল হোসেন চৌধুরী, লাল মিয়া সহ অসংখ্য মানুষ।

 

এর আগে তিনি স্থানীয় এলাকায় অবস্থিত সামাজিক কবরস্থান পরিদর্শন করে কবরস্থান উন্নয়ন কাজে সহযোগিতা করার আশ্বস্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন