সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

আ”লীগ গণমানুষের রাজনীতি করে : শফিক চৌধুরী

Coder Boss / ৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩

বিশ্বনাথ প্রতিনিধি:

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, আওয়ামী লীগের রাজনীতি উন্নয়নের জন্য, লুটপাটের জন্য নয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন আওয়ামী লীগ অসহায়-গরীব মানুষের প্রাপ্য অধিকার নিশ্চিত করে, আর বিএনপি-জামায়াত চক্র মানুষ সম্পদ লুটপাট করে নিজেদের পকেট ভারী করে ও অগ্নি সন্ত্রাসের মাধ্যমে মানুষ ক্ষতিগ্রস্থ করে।

তিনি আরো বলেন, বিশাল দল হওয়ায় আওয়ামী লীগের রাজনীতিতে নেতৃত্বের জন্য প্রতিযোগীতা আছে, তবে প্রতিহিংস্বা নেই। আওয়ামী পরিবারের নেতাকর্মীরা স্বাধীনতার পক্ষের শক্তি হিসেবে সমাজের অবহেলিত-বঞ্চিত মানুষের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় কাজ করে।

আর সেজন্যই দেশবাসী নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থীদেরকে বিজয়ী করে বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনা’কে বার বার দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করেন। কারণ শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশ উন্নয়নের জোয়ারে থাকবে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে আওয়ামী পরিবারের সবাইকে অতীতের ন্যায় ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। প্রত্যেকটি গ্রামের প্রতিটি ঘরে ঘরে গিয়ে সরকারের বাস্তবায়িত উন্নয়নমূলক কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরতে হবে।

তিনি শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে বিশ্বনাথে উপজেলার রামপাশা ইউনিয়নের বৈরাগীবাজারে ‘রামপাশা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ’র দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসবক লীগের সভাপতি আলহাজ্ব আফসার আজিজ। সম্মেলন বক্তার বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মাসুক। উদ্বোধকের বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ বদরুল আলম।

সম্মেলনে সর্বস্তরের বক্তারা আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীকে ‘নৌকা’ প্রতিকের প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র কাছে জোর দাবী জানিয়েছেন।

রামপাশা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আছাদ আহমদের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক আবুল হাসান, রুবেল মিয়া ও মাছুম আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, জেলা স্বেচ্ছাসবক লীগের সহ সভাপতি আজির উদ্দিন, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান, সাংগঠনিক সম্পাদক রওনক আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মশিউর রহমান এহিয়া, সহ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ডা. বিভাংশু গুন বিভু, নেতা ফয়ছল আহমদ, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক লীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক রুকন আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, যুবলীগ নেতা মুহিবুর রহমান সুইট, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সুহেল আহমদ মুন্না।

সম্মেলনের শুরুতে কোরআন তেলাওয়াত করেন স্বেচ্ছাসেবক লীগ নেতা হাফিজ ক্বারী জুনেদ আহমদ, গীতাপাঠ করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ডা. বিভাংশু গুন বিভু ও স্বাগত বক্তব্য রাখেন পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিক আলী। অনুষ্ঠানে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন