রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বিশিষ্ট সমাজসেবী দানবীর আলহাজ্ব বশির আহমদ সাহেবের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিলেট প্রতিনিধি / ১০৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩

সিলেট নিউজ ডেস্ক :

যুক্তরাজ্য বিএনপি’র অন্যতম উপদেষ্টা, দারুল হাদিস লতিফিয়া লন্ডন’র ট্রাস্টি, বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজ সেবক, সফল ব্যবসায়ী ও শামসুল উলামা আল্লামা ফুলতলী ছাহেব কিবলা (রহ:)’র, স্নেহভাজন দানবীর আলহাজ্ব বশির আহমদ সাহেব এর সুস্থতা কামনায় খতমে ইউনুস, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার বাদ এশা হযরত শাহজালাল (রহ:) মাজার প্রাঙ্গণে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী বলেন, সুনামগঞ্জের আমরিয়া গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে সন্তান দানবীর আলহাজ্ব বশির আহমদ মানব সেবায় করে যাচ্ছেন। মানব সেবা ছাড়াও সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান আছে। তিনি লন্ডন ও বাংলাদেশে বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, রাস্তা-ঘাট, কালবার্ট, ব্রিজ ও গরিব মানুষকে সাহায্য-সহযোগিতা সবসময় করে যাচ্ছেন। তার অবদান শুধু সুনামগঞ্জে সীমাবদ্ধ নয়, সারা বাংলাদেশে ছড়িয়ে পড়েছে। বশির আহমদ সিলেটের একজন সফল ব্যবসায়ী, দেশের সীমানা ছাড়িয়ে যুক্তরাজ্যেও তার ব্যবসা বিস্তৃত। বর্তমানে তিনি অসুস্থ। তার সুস্থতার জন্য সর্বস্তরের জনগণের নিকট দোয়া চেয়েছেন তার পরিবারের সদস্যরা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হযরত মাওলানা আব্দুল হক মীরাশী, মাওলানা হারুনুর রশীদ, মাওলানা শুয়াইবুর রহমান, ক্বারী এম এ ওয়াহিদ, হাফিজ ফখরুল ইসলাম, হাফিজ আব্দুর রহমান, হাফিজ মুরাদ, হাফিজ ফয়সল আহমদ, হাফিজ রুহুল আমিন, মাওলানা গুলজার আহমদ, হাফিজ নোমান উদ্দিন, ক্বারী সিদ্দিকুর রহমান, ক্বারী আব্দুল মতিন, ক্বারী আব্দুল হামিদ, ক্বারী আব্দুস সালাম, আশিকুর রহমান আশিক, সালমান আহমদ, কামরুল ইসলাম, হাফিজ হেলাল আহমদ, হাফিজ গিয়াস উদ্দিন প্রমুখ সহ মুসল্লিগণ।

মহান আল্লাহ তায়ালার দরবারে দানবীর আলহাজ্ব বশির আহমদের দ্রুত রোগমুক্তি ও নেক হায়াত কামনা করে বিশেষ দোয়া এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী।

উল্লেখ্য, গত ২২ সেপ্টেম্বর রাতে বিশিষ্ট সমাজসেবী দানবীর আলহাজ্ব বশির আহমদ হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। বর্তমানে তিনি লন্ডনের একটি হসপিটালে চিকিৎসাধীন আছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন