রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কলাউড়া দারুচ্ছুন্নাৎ কাসিমিয়া ফাজিল ডিগ্রী (কামিল) মাদ্রাসায় নবীন বরণ অনুষ্ঠিত

মো:মামুন মুনশী / ৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩

দোয়ারাবাজার(সুনামগঞ্জ)প্রতিনিধি :

সুনামগঞ্জের দোয়ারাবাজারে ঐতিয্যবাহী ইসলামী শিক্ষা প্রতিষ্ঠান কলাউড়া দারুচ্ছুন্নাৎ কাসিমিয়া ফাজিল ডিগ্রী (কামিল) মাদ্রাসায় আলিম প্রথম বর্ষের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।কলাউড়া দারুচ্ছুন্নাৎ কাসিমিয়া ফাজিল ডিগ্রী (কামিল) মাদ্রাসায় নবীন বরণ অনুষ্ঠিত।

রোববার (১৫ অক্টোবর)মাদ্রাসার হলরুমে অনুষ্ঠিত নবীন বরণ অনুষ্ঠানে গভর্নিং বডির সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলামের সভাপতিত্বে ও প্রভাষক ফারুক আহমেদ এর পরিচালনায় অনুষ্ঠিত নবীন বরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন কলাউড়া দারুচ্ছুন্নাৎ কাসিমিয়া ফাজিল ডিগ্রী (কামিল) মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা কালিম উল্ল্যাহ,ভাইস প্রিন্সিপাল মাওলানা আব্দুস ছাত্তার, বড়ইউরি আলিম মাদ্রাসার অধ্যক্ষ সৈয়দ আহমদ কবির,মাদ্রাসার গভর্নিং বডির সদস্য তরুণ রাজনীতিবৃদ শাহজালাল,মনু মিয়া প্রমুখ।কলাউড়া দারুচ্ছুন্নাৎ কাসিমিয়া ফাজিল ডিগ্রী (কামিল) মাদ্রাসায় নবীন বরণ অনুষ্ঠিত।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ বক্তব্যের শুরুতেই শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, প্রতিষ্ঠানের শৃঙ্খলা, নিয়মকানুন মেনে নিয়মিত শ্রেণি পাঠদানসহ সব সহপাঠ্যক্রমিক বিষয়ে অংশগ্রহণ করতে হবে। প্রতিষ্ঠানের সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী সবার সাথে নম্র ও বিনয়ের সাথে আচরণ করবে।সফলতার জন্য নিজের মধ্যে মানবিক মূল্যবোধের বিকাশ ও স্বপ্নের চারণভূমি তৈরি করতে হবে এবং সেই ভূমিতে অধ্যবসায় ও শ্রমের অনুসঙ্গ যুক্ত করতে হবে, তবেই আসবে কাঙ্খিত সফলতা। শিক্ষার্থীরা যেন স্বপ্নের চেয়েও বড় হতে পারে সে প্রত্যশা রেখে তিনি বক্তব্য শেষ করেন। পরিশেষে নবাগত শিক্ষার্থীদের সার্বিক মঙ্গল কামনা করে দোয়া করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

বিভাগের খবর দেখুন