রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সাতক্ষীরার তালায় সিডিআরএফআই প্রকল্পের অবহিতকরন সভা অনুষ্টিত

শেখ আবু মুছা: / ৭৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩

শেখঅাবু মুছা সাতক্ষীরা:

 সাতক্ষীরার তালায় ক্লাইমেট এন্ড ডিজেস্টার রিস্ক ফাইন্যান্স এন্ড ইনসুরেন্স (সিডিআরএফআই) প্রকল্পের অবহিতকরন সভা অনুষ্টিত হয়েছে।
অ্যাওসেড ( এ্যান অর্গানাইজেশন ফর সোসিও ইকোনোমিক ডেভলপমেন্ট) ও কেয়ার বাংলাদেশ এর সহায়তায় উপজেলার ইসলামকাটি ইউনিয়ন পরিষদের হলরুমে বুধবার ( ১৮ অক্টোবর) সকাল ১১ টায় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন প্রকল্প ম্যানেজার হেলেনা খাতুন। প্রধান অতিথি ছিলেন ইসলামকাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম ফারুক। বিশেষ অতিথি ছিলেন ইসলামকাটি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবাশীস মল্লিক, উপসহকারী কৃষি কর্মকর্তা মোমিনুর ইসলাম,ইউপি সচিব মো: শহীদুল ইসলামসহ ইউনিয়ন পরিষদের সকল সদস্য কৃষক প্রতিনিধি, জেলে প্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি এবং শিক্ষক মন্ডলী।
সভায় ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক বলেন, এই প্রকল্পটি বর্তমান সময়ে খুবই যুগোপযোগী। আরাম আয়েশ পূর্ন জীবন যাপনই জলাবায়ু পরিবর্তন এর কারন। বর্তমানে আমরা উপকূলীয় মানুষ জলাবায়ু পরির্তনের ফলে নানাধরনের নেতিবাচক সমস্যার সম্মুখীন হয়। এটা খাপখাওয়ানোর জন্য আমাদের সামষ্টিকভাবে কাজ করতে হবে। তিনি অ্যাপসেড ও কেয়ার বাংলাদেশকে ধন্যবাদ দেন এই রকম সময় উপযোগী একটি প্রকল্প বাস্তবায়নের উদ্যোগ গ্রহনের জন্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

বিভাগের খবর দেখুন