শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

তাড়াইলে ট্রাক্টরের নিচে চাপা পড়ে ১২ বছরের বালক নিহত

Coder Boss / ৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩

আল-মামুন খান, নিজস্ব প্রতিনিধি:

কিশোরগঞ্জের তাড়াইলে কৃষি জমি হালচাষ করার সময় ট্রাক্টরের (জমি চাষ করার জন্য ইঞ্জিনচালিত যন্ত্রবিশেষ) নিচে পড়ে আসিফ (১২) নামের এক বালক নিহত হয়েছে।

তাড়াইল থানা সূত্রে জানা যায়, উপজেলার তাড়াইল-সাচাইল সদর ইউনিয়নের পশ্চিম সাচাইল কাইকরহাটি গ্রামের আশরাফ উদ্দীন এর ছেলে আসিফ। শুক্রবার (২০ অক্টোবর) সকাল ৯ টায় বাড়ির সামনের হাওরে ট্রাক্টরে

কৃষি জমি হালচাষ করতে ছিলেন একই গ্রামের হাদিছ মিয়ার ছেলে শাহিন। এমন সময় ট্রাক্টরের উপর বসা ছিল আসিফ। হালচাষ করার সময় ট্রাক্টরের উপর থেকে নিচে পড়ে যায় সে। তাৎক্ষণিক সমস্ত শরীর ক্ষতবিক্ষত হয়ে ঘটনাস্থলেই সে মৃত্যুবরণ করেন।

তাড়াইল উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম ভুঁইয়া শাহীন, তাড়াইল-সাচাইল সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইম দাদ খান নওশাদ, ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য হুমায়ুন কবির এবং তাড়াইল থানা এসআই মুহা. রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

তাড়াইল থানা পুলিশ অফিসার মনসুর আলী আরিফ বলেন, কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মো. রাসেল শেখ (বিপিএম-বার) কে বিষয়টি অবহিত করা হয়েছে। তিনি আরো বলেন, অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে আইনানুগ ব্যবস্হা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

বিভাগের খবর দেখুন