রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সুবর্ণচর উপজেলা মহিলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন

আহসান হাবীব / ৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩

আহসান হাবীব স্টাফ রিপোর্টার:

সুবর্ণচর উপজেলা মহিলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছে নোয়াখালী জেলা মহিলা আওয়ামী লীগ। ২৩ অক্টোবর (সোমবার) জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নিলুফা মমিন ও সাধারণ সম্পাদক রেনু চৌধুরীর স্বাক্ষরিত অনুমোদিত কমিটিতে রাশেদা আক্তার সিরিনকে নবনির্বাচিত সভাপতি ও রোকসানা আক্তারকে সাধারণ সম্পাদক ঘোষণা করে ৫০ সদস্যের পূর্নাঙ্গ কমিটি আত্মপ্রকাশ করে জেলা কমিটি।

কমিটিতে রয়েছেন সহ-সভাপতি
মুন্নী আহমেদ, নাজমা আক্তার, জরিনা খাতুন,নাজমা বেগম, ধনি আক্তার। যুগ্ন সাধারণ সম্পাদক আলেয়া বেগম, পেন্সি রানী। সাংগঠনিক সম্পাদক মোহছেনা আক্তার (রুপসা),তামান্না নাজনিন,হোছনেয়ারা বেগম।

প্রচার সম্পাদক সাহেদা আক্তার, দপ্তর সম্পাদক ফেরদৌসী আক্তার (মায়া),
শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক সূর্য তারা, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক নুর জাহান সেতু,
কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আমেনা খাতুন,শ্রম সম্পাদক কাউচার বেগম, তথ্য ও গবেষণা সম্পাদক বিবি ফাতেমা বেগম,আইন বিষয়ক সম্পাদক মেরিন আক্তার, কোষাধ্যক্ষ হাজেরা আক্তার বিউটি, মা ও শিশু স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রাহেনা বেগম, ধর্ম বিষয়ক সম্পাদক সহিদা পারভিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জাহানারা বেগম,শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক বিলকিস আক্তার।

এছাড়াও সদস্য নির্বাচিত হয়েছেন সালমা সুলতানা, মাহমুদা আক্তার, তাসলিমা বেগম, নাছিমা আক্তার, পারভিন আক্তার,বিবি কুলছুম,বিবি জয়নব,নুর বানু,স্বপ্না রানী দাস,জরিপা বেগম, রোকেয়া খাতুন,আয়েশা খাতুন, তাসলিমা বেগম,তাহমিনা বেগম,মনোয়ারা বেগম,আমেনা বেগম, বিউটি আক্তার,রোকসানা,জহুরা বেগম,মনোয়ারা বেগম, ফজিলতের নেছা,মায়া মেম্বার, নুর নাহার বেগম, আলেয়া বেগম,হাজেরা খাতুন লাকি,মিতা রানী সাহা প্রমুখ।

নব নির্বাচিত সাধারণ সম্পাদক রোকসানা আক্তার জানান,সুবর্ণচর উপজেলা মহিলা আওয়ামী লীগকে শক্তিশালী ও সুসংগঠিত করতে
দীর্ঘ দিন যাবৎ দলের সকল প্রোগ্রামে নিরলস ভাবে কাজ করেছি। যার ফলপ্রসুতে আজকে আমাকে যোগ্য হিসাবে এই দ্বায়িত্ব অর্পণ করেছেন। আমি নোয়াখালী জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নিলুফা মমিন ও সাধারণ সম্পাদক রেনু চৌধুরী আপাসহ সকল নেত্রীবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। দেশরন্ত শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সুবর্ণচর উপজেলা মহিলা আওয়ামী লীগ নিরলস ভাবে কাজ করার প্রতিজ্ঞাবদ্ধ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

বিভাগের খবর দেখুন