রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ছাতকে বিএনপি নেতা জাহেদের বাসায় সন্ত্রাসীদের হানা!

মো:মামুন মুনশী / ৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩

দোয়ারাবাজার(সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

ছাতকে পৌর বিএনপির যুগ্ম আহবায়ক কামরুল ইসলাম জাহেদের বাগবাড়িস্থ বাসায় মুখোশধারী সন্ত্রাসীরা হানা দিয়েছে বলে জানা গেছে।

বিএনপি নেতা কামরুল ইসলাম জাহেদের পারিবারিক সূত্র জানায়, গত ৫ নভেম্বর রাতে হেলমেট পরিহিত অবস্থায় দশ পনেরো জনের একটি বাহিনী তার বাগবাড়িস্থ বাসায় প্রবেশ করে কামরুলকে খোজতে থাকে। এক পর্যায়ে তারা তাকে না পেয়ে পরিবারের সদস্যদের হেনস্তা করে এবং দেখে নেয়ার হুমকি দিয়ে চলে যায়।

পরিবারের সদস্যরা জানান, সমাজ ও দেশের অবস্থা এমন পর্যায়ে চলে গেছে যে নিরাপদে ঘরে ঘুমানোও এখন কঠিন হয়ে পড়েছে। তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানান।

বিএনপি নেতা কামরুল ইসলাম জাহেদ জানান, সম্প্রতি হরতাল অবরোধের সমর্থনে সামাজিক যোগাযোগ মাধ‍্যমে লেখালেখি, দলের পক্ষে জনমত গঠন ও নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও গায়েবি মামলা এবং গ্রেফতারের প্রতিবাদে প্রচারনা শেয়ার ও মন্তব্য করার কারনে সরকার দলীয় সন্ত্রাসী গোষ্ঠী আমাকে হত‍্যার উদ্দেশ্যে আমার বাসায় হানা দিয়েছে। তারা আমাকে না পেয়ে আমার পরিবারের সদস্যদের হেনস্তা করেছে।

তিনি বলেন, অন‍্যদিকে হরতাল অবরোধে গ্রেফতার ঠেকাতে থানায় গিয়েও আইনের আশ্রয় নেওয়া কঠিন হয়ে পড়েছে। কারন পুলিশ বিএনপির নেতাকর্মীদের দেখা মাত্রই অন‍্যায় ও অযৌক্তিক ভাবে গ্রেফতার করছে। আমরা না পারছি আইনের আশ্রয় নিতে না পারছি ঘরে থাকতে। তাই এখন জীবন বাচাতে পালিয়ে বেড়াচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন