শনিবার, ১৮ মে ২০২৪, ০২:২১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

দোয়ারাবাজারে তরুণদের টিভি উপহার দিলেন অ্যাডভোকেট কানন আলম

মো:মামুন মুনশী / ৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩

মামুন মুন্সি, দোয়ারাবাজার:

সুনামগঞ্জের দোয়ারাবাজারে দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে এলাকার মুরুব্বি,যুব সমাজ,তরুণদের নির্বাচনীয় খবরাখবর ও দেশের সার্বিক পরিস্থিতি দেখার জন্য বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট কানন আলম দোয়ারাবাজারে তরুণদের টিভি উপহার দিয়েছেন।
শুক্রবার (২৪ নবেম্বর) রাতে দোয়ারাবাজার ফেমাস ক্লাবের কার্যালয়ে অনুষ্ঠানিক ভাবে তরুণদের এ উপহার তুলেদেন।
এ সময় উপস্থিত ছিলেন দোয়ারাবাজার উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি ও প্রবীণ আওয়ামী লীগ নেতা কামাল পাশা, মান্নারগাও ইউনিয়নের বিগত নির্বাচনের নৌকার প্রার্থী জনাব অসিত কুমার দাশ, সুনামগন্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রফিক আহমদ, জুবায়ের আহমেদ, সামস উদ্দিন, ফ্রেন্ড ক্লাব উপদেষ্টা মিলন, ক্লাব সভাপতি এনামুল হাসান হৃদয়, সাধারণ সম্পাদক স্বাধীন, ক্লাব সদস্য মুরাদ, আলাউদ্দিন, রাজু, সুহান, সিয়াম, মারুফ, দিলেন, ডালিম সহ আরও অনেকে।

এ সময় এডভোকেট কানন বলেন, আমাদের সমাজে মাদক ও জুয়া যুবক-যুবতিদের রক্ষা করতে হলে খেলাধুলায় আকৃষ্ট করতে হবে। খেলা ধুলাই পারে সামাজিক অপরাধের হাত থেকে রক্ষা করতে হবে। সমাজের বিত্তবানদের এগিয়ে আসলে প্রত্যেকটি ক্লাব সুন্দরভাবে চলতে পারবে এবং এই যুব সমাজই পারে সামাজিক অপরাধ থেকে মুক্ত রাখতে। আমি সব সময়ই যব সমাজে উৎসাহ দিয়ে আসছি এবং সব সময়ই তাদের পাশে থাকব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন