শিরোনাম
দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন হজ্জের গুরুত্ব ও ফজিলত সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন সাংবাদিক সুনির্মল সেনের ওপর হামলা, জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির নিন্দা আল্লাহর পরিচয় জানা মানুষের প্রধান দায়িত্ব চেয়ারম্যান পদপ্রার্থী আরিফুল ইসলাম জুয়েল’র নির্বাচনীয় গণসংযোগ পথসভা ও নির্বাচনীয় অফিস উদ্বোধন বিশ্বম্ভরপুরে চেয়ারম্যান প্রার্থী দিলীপ কুমার বর্মনের কর্মী সমর্থকদের উপর প্রতিপক্ষ প্রার্থীর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বড়লেখায় সাহিত্য সংস্কৃতি সাংবাদিকতা অতীত ঐতিহ্য ও চলমান প্রেক্ষাপট জৈন্তাপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  (অব:) শিক্ষক-শিক্ষিকাদের সংবর্ধনা অনুষ্ঠান  জৈন্তাপুর মডেল থানা কর্তৃক তিনশত বস্তা ভারতীয় চিনি আটক
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

হরিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য নির্বাচিত হলেন আব্দুল খালিক

Coder Boss / ২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪

হরিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য নির্বাচিত হলেন আব্দুল খালিক

জৈন্তাপুর প্রতিনিধি: সিলেটের জৈন্তাপুর উপজেলার ঐতিহ্যবাহী হরিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে সাধারণ (অভিবাক প্রতিনিধি) সদস্য পদে ফুটবল প্রতীক নিয়ে ১ ম স্থান- ৩৭০ ভোট পেয়ে নির্বাচনী হয়েছেন তরুণ সমাজসেবী আব্দুল খালিক।

অভিভাবকদের স্বতঃস্ফূর্ত ভোটদানের মধ্যদিয়ে সোমবার (২৯ ই জানুয়ারি ) সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে ভোটগ্রহণ।

আব্দুল খালিক বলেন, আমি স্কুলের শিক্ষার গুণগত মানোন্নয়নে কাজ করে যাব। এবং স্কুলের সার্বিক উন্নয়নেও ভূমিকা রাখার চেষ্টা করব।

বিদ্যালয় সূত্রে জানা যায়, অভিভাবকদের সরাসরি ভোটাধিকার প্রয়োগের মাধ্যমেই ম্যানেজিং কমিটির নির্বাচনটি সম্পন্ন হয়। উক্ত নির্বাচনে অভিভাবক সদস্য পদে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন, এদের মধ্যে ৭ জন পুরুষ ও ০১জন মহিলা প্রার্থী নির্বাচনে অংশ নেয়।

এ নির্বাচনে ৪ জন পুরুষ ভোটে ও ১ জন মহিলা বিনাপ্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন