শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
শনিবার, ০৪ মে ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

মৌলভীবাজারে সোনার বাংলা আদর্শ ক্লাবের মেধা যাচাই প্রতিযোগিতায় উত্তীর্ণদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

রিপন মিয়া / ৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪

রিপন মিয়া মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার সদর উপজেলার ১নং খলিলপুর ইউনিয়ন, ২নং মনুমূখ ইউনিয়ন ও পাশ্ববর্তী ইউনিয়নের সকল প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের অংশ গ্রহনে ৫ম মেধাযাচাই প্রতিযোগিতায় উওীর্ণ মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়। এ উপলক্ষে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরনীয় অনুষ্টান ০২ নং মনুমুখ ইউনিয়ন অডিটোরিয়ামে ৩১ ই জানুয়ারী বুধবার অনুষ্ঠিত হয়।

২নং মনুমূখ ইউনিয়নের চেয়ারম্যান এমদাদ হোসেন জুনু এর সভাপতিত্বে ও সোনার বাংলা আদর্শ ক্লাবের সাধারণ সম্পাদক হাফিজ জুবায়ের আহমেদ এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাদিয়া সুলতানা-সহকারী ভুমি কমিশনার-মৌলভীবাজার সদর। বিশেষ অতিথি ছিলেন- নজরুল ইসলাম মুহিব-মৌলভীবাজার জেলা প্রতিনিধি-দৈনিক ইত্তেপাক, অবিনাশ চন্দ্র দে-প্রধান শিক্ষক-সাধুহাটি আব্দুল বারী উচ্চ বিদ্যালয়।

এছাড়া উপস্থিত ছিলেন- ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক রিপন মিয়া,সহ সভাপতি বুলবুল আহমেদ টিপু,সাংগটনিক সম্পাদক পবলু মিয়া,কাওছার আহমেদ,হুমাউন কবির,তোফাজ্জল হক,স্বাদত হোসেন,সফিকুল ইসলাম সিতার,আবুল হাচান,সামিউল হক সায়েম প্রমূখ ।

প্রায় ৬০ জন শিক্ষার্থীদের কে বিভিন্ন কেটাগরীতে নগদ অর্থ সার্টিফিকেট ক্রেষ্ট শিক্ষাউপকরন প্রদান করা হয়।

রিপন মিয়া মৌলভীবাজার প্রতিনিধি।
মোবাইল ০১৭৪০০২৩৬০৭


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন