শিরোনাম
জগন্নাথপুরে ডিবির অভিযানে ৭০ পিস ইয়াবাসহ গ্রেফতার-২ যুক্তরাজ্যের লন্ডন ওয়েষ্ট মিনিষ্টার ফরেন কমনওয়েলথ অফিসের সামনে ফাইট ফর রাইট ইন্টারন্যাশনাল কর্তৃক আয়োজিত এক বিক্ষোভ সমাবেশ করা হয় দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন হজ্জের গুরুত্ব ও ফজিলত সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন সাংবাদিক সুনির্মল সেনের ওপর হামলা, জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির নিন্দা আল্লাহর পরিচয় জানা মানুষের প্রধান দায়িত্ব চেয়ারম্যান পদপ্রার্থী আরিফুল ইসলাম জুয়েল’র নির্বাচনীয় গণসংযোগ পথসভা ও নির্বাচনীয় অফিস উদ্বোধন বিশ্বম্ভরপুরে চেয়ারম্যান প্রার্থী দিলীপ কুমার বর্মনের কর্মী সমর্থকদের উপর প্রতিপক্ষ প্রার্থীর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বড়লেখায় সাহিত্য সংস্কৃতি সাংবাদিকতা অতীত ঐতিহ্য ও চলমান প্রেক্ষাপট
বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

কানাইঘাটে উপজেলা নির্বাচনে আলোচনায় যারা

Coder Boss / ৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪

সুয়েব আহমেদ কানাইঘাট (সিলেট) প্রতিনিধি: কানাইঘাট উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ইতোমধ্যে শুরু হয়েছে প্রার্থীদের দৌড়ঝাঁপ। সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা বিভিন্ন এলাকায় নিজের সমর্থক ও ঘনিষ্ট জনদের সঙ্গে যোগাযোগ করে তাদের অভিপ্রায়ের কথা প্রকাশ করতে দেখা যাচ্ছে। তফশীল ঘোষণার পর পরই অনেকেই শুভেচ্ছা বিনিময় শুরু করেছেন। আওয়ামীলীগের পাশাপাশি জামায়াত , বিএনপির প্রার্থীরাও বসে নেই।

 

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে যারা প্রার্থী হচ্ছেন বলে শোনা যাচ্ছে তাদের মধ্যে আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য বাহার জামান, বর্তমান জেলা পরিষদের ১২ নং ওয়ার্ড এর সদস্য ও জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মস্তাক আহমদ পলাশ এর নাম বেশ জোরেশুরে শোনা যাচ্ছে। এছাড়াও প্রার্থী হতে ইচ্ছাপ্রকাশ করেছেন কানাইঘাট পৌরসভার সাবেক মেয়র নিজাম উদ্দিন আল মিজান, জমিয়তে উলামা বাংলাদেশ সিলেট শাখার সাধারণ সম্পাদক ও ৫নং বড়চতুল ইউপির সাবেক চেয়ারম্যান আবুল হোসাইন চতুলী এর নাম শোনা যাচ্ছে ।

 

বিরোধী মতাদর্শের সম্ভাব্য প্রার্থী হিসাবে যাদের নাম শোনা যাচ্ছে তারা হচ্ছেন- অধ্যাপক আব্দুর রহিম ও জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও কানাইঘাট উপজেলা পরিষদ এর সাবেক চেয়ারম্যান আশিক উদ্দীন চৌধুরীর চাচাতো ভাই, প্রবাসী কমিউনিটি নেতা আবুল মনসুর সাজু চৌধুরী ।

 

আওয়ামীলীগ ও বিএনপি ছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের পক্ষ থেকে চেয়ারম্যান পদে আরোও ডজন খানেক ব্যক্তির নাম শোনা যাচ্ছে। নির্বাচনী মনোনয়নপত্র জমা দেয়ার পর প্রার্থীর বিষয়ে অনেকটা নিশ্চিত হওয়া যাবে। রাজনৈতিক পরিচয়ের বাহিরেও অনেক ব্যক্তিত্ব সম্পন্ন মানুষ চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে প্রতিদ্বন্ধিতা করার সম্ভাবনা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

বিভাগের খবর দেখুন