শিরোনাম
দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন হজ্জের গুরুত্ব ও ফজিলত সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন সাংবাদিক সুনির্মল সেনের ওপর হামলা, জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির নিন্দা আল্লাহর পরিচয় জানা মানুষের প্রধান দায়িত্ব চেয়ারম্যান পদপ্রার্থী আরিফুল ইসলাম জুয়েল’র নির্বাচনীয় গণসংযোগ পথসভা ও নির্বাচনীয় অফিস উদ্বোধন বিশ্বম্ভরপুরে চেয়ারম্যান প্রার্থী দিলীপ কুমার বর্মনের কর্মী সমর্থকদের উপর প্রতিপক্ষ প্রার্থীর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বড়লেখায় সাহিত্য সংস্কৃতি সাংবাদিকতা অতীত ঐতিহ্য ও চলমান প্রেক্ষাপট জৈন্তাপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  (অব:) শিক্ষক-শিক্ষিকাদের সংবর্ধনা অনুষ্ঠান  জৈন্তাপুর মডেল থানা কর্তৃক তিনশত বস্তা ভারতীয় চিনি আটক
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মিথ্যা অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে সহযোগিতার আহবান —ওসি তাজুল ইসলাম (পিপিএম)

Coder Boss / ৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪

জৈন্তাপুরের মানুষের নিরাপত্তা সহ উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিত স্বাভাবিক রাখতে পুলিশ বাহিনী নিষ্টার সাথে রাষ্ট্রীয় দায়িত্ব পালন করছে

মিথ্যা অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে সহযোগিতার আহবান

জানিয়েছেন—ওসি তাজুল ইসলাম (পিপিএম)

 

জৈন্তাপুর (সিলেট) থেকে নিজস্ব সংবাদদাতা: জৈন্তাপুর উপজেলার মানুষের নিরাপত্তা সহ সীমান্ত জনপদ এই উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিত স্বাভাবিক রাখতে পুলিশ বাহিনী নিষ্টার সাথে রাষ্ট্রীয় দায়িত্ব পালন করে যাচ্ছে।

স্থানীয় সাংবাদিক সহ সচেতন নাগরিকদের প্রতি মিথ্যা অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে পুলিশ বাহিনী-কে সহযোগিতার আহবান জানিয়েছেন জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) মো: তাজুল ইসলাম (পিপিএম) ।

১০ ফেব্রুয়ারি শনিবার রাতে জৈন্তাপুর প্রেসক্লাব সাংবাদিক নেতৃবৃন্দের সাথে আয়োজিত উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিত বিষয়ক এক প্রেস-ব্রিফিং তিনি এসব কথা বলেন। তিনি জানান, জৈন্তাপুর মডেল থানার পুলিশ ফোর্স, টিম সম্মিলিত ভাবে উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রাণপন চেষ্টা এবং সীমান্তে চোরাচালান বিরোধী চলমান অভিযানে ভারত থেকে অবৈধ পথে আসা চোরাই পন্য নিয়মিত।আটক করা হচ্ছে। সীমান্তে চোরাচালান বিরোধী অভিযান সহ উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সাংবাদিক নেতৃবৃন্দ সহ সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন।

প্রেস-ব্রিফিং কালে জৈন্তাপুর মডেল থানার সেকেন্ড অফিসার সাব-ইন্সপেক্টর শাহীদ মিয়া,পুলিশের মিডিয়া উইং-কর্মকর্তা এসআই পার্থ রঞ্জন চক্রবর্তী, এসআই মহিবুর রহমান সহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

প্রেস ব্রিফিং-য়ে জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম, সাবেক সভাপতি ফয়েজ আহমদ, সহ-সভাপতি সেলিম আহমদ, সাধারণ সম্পাদক শাহজাহান কবির খান, সহ-সাধারণ সম্পাদক নিপেশ কুমার দে, অর্থ সম্পাদক মীর মো: শােয়েব আহমদ, সদস্য সালমান শাহ, দৈনিক ভোরের কাগজ পত্রিকার প্রতিনিধি সাইফুল ইসলাম বাবু, দৈনিক দিনরাত পত্রিকার প্রতিনিধি সোহেল আহমদ, দৈনিক আলোকিত সিলেটের ফটোগ্রাফার হোসেন আহমদ উপস্থিত ছিলেন।

সাংবাদিক নেতৃবৃন্দ সম্প্রতি উপজেলায় আলোচিত প্রবাসী’র গরু চুরির ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার ও চুরি হওয়া গরু উদ্বার সহ সীমান্তে চোরাচালান বিরোধী এবং মাদক নিয়ন্ত্রনে পুলিশের অভিযান জোরধার করার আহবান জানান।

সড়ক দুঘটনায় ৪ জন তরুন ছাত্রলীগ কর্মী নিহত হওয়ার ঘটনায় জৈন্তাপুর হাসপাতালে সংগঠিত অপ্রীতিকর ঘটনায় পুলিশের ভূমিকার প্রশংসা করে অফিসার (ইনচার্জ) মো: তাজুল ইসলাম (পিপিএম) সহ টিম জৈন্তাপুর থানা পুলিশ ফোর্স-কে ধন্যবাদ জানানো হয় । মিথ্যা অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে যে কোন ঘটনার বিষয়ে সঠিক তথ্য সংগ্রহ করে সংবাদ পরিবেশন করতে সাংবাদিক নেতারা সহকর্মীদের প্রতি আহবান জানান।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি মহল মিথ্যা অপপ্রচার চালিয়ে জৈন্তাপুরের অতীত-ঐতিহ্য আত্মমর্যাদা ও সুনাম ক্ষুন্ন করার অপচেষ্টা চালাচ্ছে। এসব অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ ও নিন্দা জানানো হয়। ভারতীয় তীর-জুয়া খেলা বন্ধ, মাদক নিয়ন্ত্রনে পুলিশের টহল জোরদার করতে এবং সরকারি জায়গা থেকে গভীর গর্ত করে অবৈধ ভাবে পাথর উত্তোলন বন্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার অনুরোধ করা হয়েছে। সিলেট তামাবিল সড়কের হরিপুর, দরবস্ত চিকনাগুল, রাংপানি বাংলা বাজার সহ উপজেলা সদরের বাস-স্টেশন এলাকায় যানজট নিরসনে ব্যাটারী চালিত টমটম ও সিএনজি গাড়ির নিয়ন্ত্রণ এবং দরবস্ত বাজার সহ উপজেলা সদরের কয়েক’টি চিহৃিত স্থানে নিয়মিত মাদক বিরোধী অভিযান করতে পুলিশের দৃষ্টি আকর্ষন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

বিভাগের খবর দেখুন