শিরোনাম
মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে!
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের আনন্দ ভ্রমণ সম্পন্ন

Coder Boss / ৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৩ মার্চ, ২০২৪

জৈন্তাপুর প্রতিনিধি:

বিপুল উৎসাহ আর আনন্দঘন উচ্ছ্বাসের মধ্য দিয়ে জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (২রা মার্চ) জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি এম এম রুহেল ও সাধারণ সম্পাদক নাজমুল ইসলামের নেতৃত্বে সকল সদস্যের সরব উপস্থিতিতে সকাল ৮-ঘটিকায় সিলেটের জৈন্তাপুর থেকে যাত্রা শুরু করে দুটি পাতা একটি কুড়ির দেশ চায়ের রাজধানী মৌলভীবাজার শ্রীমঙ্গল পাহাড়ি অঞ্চলের সবুজের পর্যটন কেন্দ্র গুলোতে আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়।

 

আনন্দ ভ্রমণ উপলক্ষে বিভিন্ন ধরনের প্রতিযোগিতা, মধ্যাহ্নভোজ এবং কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন, জৈন্তাপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের উপদেষ্টা সদস্য আবুল হোসেন মোহাম্মদ হানিফ, রেজওয়ান করিম সাব্বির, সহ-সভাপতি রাসেল মাহফুজ, সদস্য জাহিদুল ইসলাম, সাজ উদ্দিন সাজু, বিলালুর রহমান,সোয়াইবুর রহমান, মো: আব্দুল্লাহ, ইউসুফুর রহমান, তোফায়েল আহমেদ, মোরাদ হাসান প্রমুখ।

 

দিনব্যাপী মৌলভীবাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ পর্যটন এলাকা (লেমন গার্ডেন রিসোর্ট, লাউয়াছড়া জাতীয় উদ্যান, বধ্যভূমি, শ্রীমঙ্গল চা বাগান) পরিদর্শন করে বিকেলে মৌলভীবাজার মামার বাড়ি রেষ্টুরেন্টে মধ্যাহৃ ভোজ শেষে ভ্রমনের সমাপ্তি হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন