শিরোনাম
মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ 
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ছাতকে তরুণ সমাজকর্মি এম ইয়াকুব আলী’র খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

ছাতক প্রতিনিধি / ৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৪ মার্চ, ২০২৪

ছাতক প্রতিনিধিঃ

ছাতকের ১ নং ইসলামপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের তরুণ সমাজসেবক এম ইয়াকুব আলী সাহেব এর উদ্যোগে পবিত্র রমাদান মাস উপলক্ষে ৯ নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

শুক্রবার ০১/০৩/২৪ ইং তারিখে উনার নিজ বাড়িতে ৯নং ওয়ার্ডের ৪ টি গ্রামের গরীব অসহায় হতদরিদ্র পরিবারের মাজে প্রায় ৭০ প্যাকেট খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন তিনি।

পরে ফেসবুকে এক বিবৃতিতে এম ইয়াকুব আলী বলেন বিগত বছরের ন্যায় এবারও পবিত্র রামাদান মাস আগমন উপলক্ষে প্রাণ প্রিয় ৯নং ওয়ার্ডের ৪ টি গ্রামের মধ্যে গরীব অসহায়, দরিদ্র পরিবারে ৭০ প্যাকেট রামাদানের সামান্য খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করি।

সকলে আমাদের পরিবারের সবার জন্য দোয়া করবেন মহান রাব্বুল আলামীন যেনো আমাকে সুস্থ অবস্থায় আপনাদের পাশে থাকার তৌফিক দান করেন।

তিনি আরও বলেন, আমি নগন্য মানুষ আমি আমার সর্বোচ্চ চেস্টা করি সব সময় সুখে-দুঃখে আপনাদের পাশে থাকার, আল্লাহ যেনো আমারে আপনাদের পাশে থাকার সেই তৌফিকটুকু দেন এই দোয়ার দরখাস্ত আপনাদের কাছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন