শিরোনাম
মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে!
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

আদর্শ ছাত্র ও যুব সমাজের পক্ষ থেকে হতদরিদ্র পরিবার ও অসচ্ছল স্বেচ্ছাসেবকদের মাঝে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ

সিলেট নিউজ ডেস্ক / ৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিনিধিঃ

চট্টগ্রাম জেলার জনপ্রিয় সামাজিক সংগঠন বাংলাদেশ আদর্শ ছাত্র ও যুব সমাজ এর উদ্যেগে ১২ ই মার্চ ২০২৪ প্রথম রমজানের রাতে গরিব ও অসহায় পরিবারের মাঝে ইফতার ও সেহরি সামগ্রী বিরতণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন আদর্শ ছাত্র ও যুব সমাজ এর সম্মানিত সভাপতি আইটি বিশেষজ্ঞ, এম এ হাসনাত।
সাধারণ সম্পাদক আব্দুল হালিম, অর্থ সম্পাদক তৌকির আহমেদ শুভাকাঙ্ক্ষী সদস্য রাজিস প্রমুখ।

সংগঠনের পরিচালক সরোয়ার উদ্দিন আনসারী বলেন, আলহামদুলিল্লাহ আল্লাহর কাছে অশেষ শুকরিয়া প্রতি বছরের মতো এবারও সমাজের হত-দরিদ্র পরিবার অসচ্ছল স্বেচ্ছাসেবকদের মাঝে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করতে পেরেছি, আমাদের এই কর্মসূচি অব্যহত রমজানের শেষ দিকে পর্যন্ত চলমান থাকবে ইনশা আল্লাহ।
মানবসেবায় ও জনকল্যানে সবসময় আমরা কাজ করছি এবং করে যাবো। আমি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করছি যেন আমরা আমাদের সংগঠনকে একটি মানবসেবার আদর্শ পরিবার হিসেবে গড়ে তুলতে পারি।

উল্লেখ্য যে, ২০২০ সালে আদর্শ ছাত্র ও যুব সমাজ প্রতিষ্ঠা লাভ করে, প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন সামাজিক উন্নয়ন সেবা মূলক কাজ করে আসছে। রক্তদান,খেলাধুলা,শিক্ষা সামগ্রী বিতরণ ও বিভিন্ন উন্নয়ন কাজে অবদান রেখে যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন