শিরোনাম
বাহুবল-নবীগঞ্জের দুইজনসহ ৫ জুয়ারিকে গ্রেফতার করেছে এসএমপি ডিবি ১৮টি গরু সহ ৩ জনকে গ্রেফতার করেছে এসএমপি আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

আসন্ন ছাতক উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন না এড.সুফি আলম সোহেল

সিলেট নিউজ ডেস্ক / ২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪

ছাতক প্রতিনিধিঃ

আসন্ন ছাতক উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন না ১নং ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট সুফি আলম সোহেল। মঙ্গলবার বিকেলে ইউপি কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে তিনি নির্বাচনে প্রার্থী হবেন না বলে ঘোষণা দিয়েছেন। ইউপি চেয়ারম্যান এডভোকেট সুফি আলম সোহেল দীর্ঘদিন কারাভোগে ছিলেন। জাতীয় নির্বাচনের পর তিনি কারা মুক্ত হন। ইসলামপুর ইউনিয়নের মধ্য গনেশ পুর গ্রামের বাসিন্দা এডভোকেট সুফি আলম সোহেল ২ বার ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এলাকায় তার ব্যাপক জনপ্রিয়তা ও রয়েছে।

জাতীয় নির্বাচনের পর কারামুক্ত হয়ে তিনি আসন্ন ছাতক উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হবার ঘোষণা দেন। এ লক্ষে তিনি উপজেলা জুড়ে প্রচার-প্রচারণায় ব্যস্থ হয়ে পড়েন। দীর্ঘদিন ধরে নিজ ইউনিয়ন সহ উপজেলার বিভিন্ন এলাকায় সভা-সমাবেশ,উঠান বৈঠক করে যাচ্ছেন। সাঁটিয়েছেন উপজেলার হাট-বাজারে পোস্টার ও বিলবোর্ড। কিন্তু নির্বাচনের তপশীল ঘোষণার আগেই হঠাৎ করে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণাও দিয়েছেন।

এ ব্যাপারে তিনি বলেন,ইসলাম পুর ইউনিয়নবাসীর অকুণ্ঠ সমর্থন জানানোর পর আমি প্রচারণা শুরু করি। এর ফাঁকে আমি আমার সহকর্মীদের সাথে নিয়ে অভিভাবক সংগঠন জামাতে ইসলামী বাংলাদেশ এর ছাতক উপজেলা নেতৃবৃন্দ এবং অভিভাবক অধ্যক্ষ মাওলানা আব্দুস সালাম আল মাদানি,মাওলানা জালাল উদ্দীন,জেলা জামাতের ভারপ্রাপ্ত আমীর এড.সামছ উদ্দিন,নায়েবে আমীর অধ্যাপক আব্দুল্লাহ,জেলা সেক্রেটারি মোমতাজুল হাসান আবেদ, জেলা কর্ম পরিষদ সদস্য মাওলানা মখছুছুর রহমান এবং কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি অধ্যাপক ফজলুর রহমান সিলেটের আঞ্চলিক টিম মেম্বার মাওলানা হাবিবুর রহমান সহ নেতৃবৃন্দের সাথে যোগাযোগ ও বৈঠক করেছি।

পরবর্তী পর্যায়ে সুনামগঞ্জ জেলা জামাতের মজলিসে সুরার বৈঠকে আসন্ন ছাতক উপজেলা পরিষদের নির্বাচনে প্রিয় ভাই দায়িত্বশীল এডভোকেট রেজাউল করিম তালুকদারকে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতার সিদ্ধান্ত হয়েছে। সংগঠনের এই গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত জানার পর থেকেই আমি প্রচার প্রচারণা থেকে বিরত রয়েছি। এবং সংগঠনের প্রতি সন্মান ও শ্রদ্ধা প্রদর্শন করে আমি উপজেলা নির্বাচনে অংশ গ্রহণ করবোনা বলে ঘোষণা দিয়েছি।

পাশাপাশি ধ্বংশস্তুপে দাঁড়িয়ে মানবতার জয়গান গাওয়া এবং পাহাড়সম বাঁধা, নির্যাতন-নীপিড়নে সত্যের বিজয় নিশান উড়াবার অঙ্গিকার নিয়ে আমরা যে কাফেলা ছাতক উপজেলার হাটে-মাঠে, গ্রামে-গঞ্জে প্রচারণার কাজে ছিলাম সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।

প্রেস ব্রিফিং কালে ছাতক পাথর ব্যবসায়ী সমিতি ও ছাতক লাইম স্টোন ইম্পোটার্স এন্ড সাপ্লায়ার্স গ্রুপের সাবেক সেক্রেটারি আব্দুল হাই আজাদ,জাগ্রত ছাতকবাসীর সদস্য সচিব নাজমুল হোসেন, ইউ সদস্য ও প্যানেল চেয়ারম্যান সাজ্জাদুর রহমান সুজ্জাদ,ইউপি সদস্য ছালিক মিয়া, ভিশন ওয়েল ফেয়ার সোসাইটির স্থায়ী কমিটির সদস্য মোহাম্মদ আলী,সালাতুল ইসলাম সালাত প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন