শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা

সিলেট নিউজ ডেস্ক / ৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩০ মার্চ, ২০২৪

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ পশ্চিম পাড়া বেড়িবাঁধ এলাকা দিয়ে বাড়ি ফেরার পথে সাংবাদিকদের উপর হামলা চালিয়েছে চিহ্নিত সন্ত্রাসীরা।
গুরুত্বর আহত সংবাদকর্মী রহমত উল্লাহ বলেন, ২৭ মার্চ বুধবার রাত ১১ টার দিকে টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপ মাঝের পাড়া থেকে নিউজ কালেকশন শেষে আসার পথে পশ্চিম পাড়া বেড়িবাঁধ এলাকায় ১০/১৫ জনের একদল সন্ত্রাসী অস্ত্র, রাম দা,, দা, কিরিচ ও লাঠি নিয়ে গতিরোধ করে রাস্তায় গাড়ি থামিয়ে সাংবাদিকদের অস্ত্রের মুখে জিম্মি করে হামলা করে। শারীরিকভাবে চরম লাঞ্ছিত মারধর ও তাদের মোবাইল ক্যামরাসহ বেশ কিছু জিনিস ছিনিয়ে নিয়ে ভেঙ্গে ফেলা হয়।
উল্লেখ্য, টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপে বিভিন্ন জেলে ঘাট দিয়ে মিয়ানমারের অকটেন, বিভিন্ন খাদ্য সামগ্রিক পাচার বেড়েছে সংবাদ প্রকাশ করেছে। উক্ত সংবাদকে কেন্দ্র করে পাচারকারীরা এলাকার আয়ুব খান, ফয়সাল, রাসেল, সাদ্দাম, রাকিবসহ চিহ্নিত একদল সন্ত্রাসী সাংবাদিকদের হামলা চালায়।
এবং পাচারকারীদের বিরুদ্ধে না লেখার এবং শাহপরীর দ্বীপের ভবিষ্যতে প্রবেশ না করার ও মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।
টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ ওসি ওসমান গনি ঘটনার কথা স্বীকার করে বলেন, বিষয়টি শুনেছি তারা লিখিত একটি এজাহার দিয়েছে। সঠিক তদন্তের মাধ্যমে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন