শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সাতক্ষীরায় স্বাস্থ্য বিধি ও অতিরিক্ত বাস ভাড়া রোধকল্পে বিআরটিএ’ র উদ্যোগে প্রচারণা শুরু।

Coder Boss / ৬০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০

শেখ আবু মুছা সাতক্ষীরা জেলা প্রতিনিধি;

দেশব্যাপী করোনা ভাইরাস এর মহামারীতে সংকটকালীন সময়ে গণপরিবহন চলাচলে স্বাস্থ্যবিধি অনুসরণ নিশ্চিতকল্পে এবং সরকার ঘোষিত ৬০% ভাড়া বৃদ্ধির শর্তাবলি যথাযথভাবে পালন করা হচ্ছে কিনা তা তদারকি করার নিমিত্তে সাতক্ষীরা জেলা ম্যাজিস্ট্রেট, জেলা প্রশাসক ও জেলা আঞ্চলিক পরিবহন কমিটির সভাপতি এসএম মোস্তফা কামালের নির্দেশে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন এবং বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) সাতক্ষীরার সমন্বয়ে যৌথ সচেতনতামূলক প্রচার অভিযান শুরু হয়েছে।
সচেতনতা সৃষ্টিমুলক এ অভিযানে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ বদিউজ্জামান এর নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে সাতক্ষীরা কেন্দ্রীয় বাসটার্মিনালে জেলার সকল বাস মালিক সকল ঢাকাগামী পরিবহন কাউন্টার ও শ্রমিকদের সরকার নির্ধারিত ভাড়া ও স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ প্রদান করা হয়।
সাতক্ষীরা জেলা ট্রাফিক পুলিস বিভাগের পরিদর্শক (প্রশাসন) হাসান মল্লিক সরকারি এই সিদ্ধান্ত ও বিধি মেনে চলার বিভিন্ন দিক তুলে ধরেন ও মৌলিক প্রশিক্ষণ প্রদাণ করেন।
বিআরটিএ, মোটরযান পরিদর্শক মোঃ নাসিরুল আরেফিন ও ট্রাফিক সার্জেন্ট মোঃ মুকুল হোসেন কেন্দ্রীয় বাসটার্মিনাল ও ঢাকাগামী পরিবহন কাউন্টার ও বিভিন্ন যানবাহনে ভাড়ার চার্ট ঝুলিয়ে রাখা, করোনা স্বাস্থ্যবিধি ও সড়ক পরিবহন আইনের বিভিন্না দিক তুলে ধরেন এবং সচেতনতা বৃদ্ধিমুলক লিফলেট, স্টিকার ও পুস্তিকা বিতরণ করেন।
উল্লেখ্য, জনস্বার্থে এ ধরনের সচেতনতামূলক প্রচার অভিযানের পাশাপাশি আগামী রবিবার থেকে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে এবং এ কায্যত্রুম অব্যাহত থাকবে বলে বিআরটিএ সূত্রে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন