শিরোনাম
জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ দোয়ারাবাজারে জামায়াতের নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

লোহাগাড়া পুটিবিলায় এক বাঁশ ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার।

Coder Boss / ৫৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১০ জুন, ২০২০

( লোহাগাড়া) প্রতিনিধিঃ

আজ বুধবার (১০ জুন২০২০) সকাল ৭ টায় চট্টগ্রাম লোহাগাড়া উপজেলা পুটিবিলা ইউনিয়নের (এম,চর হাটে) এর পূর্ব পাশে নতুন পাড়ার নামক এলাকায় এক পাহাড়ে মোঃ এনামুল হক প্রকাশ গুরামনো (৪৫) নামে এক বাঁশ ব্যবসায়ী লাশ উদ্ধার করেছে লোহাগাড়া থানার পুলিশ।

লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শন (তদন্ত) মো: রাশেদুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহত এনামুল হক উক্ত এলাকার মো: জালাল আহমদের পুত্র । তার চার জন সন্তান রয়েছে।

নিহতের চাচাত ভাই আ ন ম আবদুল্লাহ বাবলু জানান, এনামুল হক প্রকাশ (গুরামনো) গত কাল সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে রাতেও বাড়িতে না ফেরায় আশপাশে খোঁজাখুঁজি করেও রাতে তার কোনো সন্ধান মেলেনি।
আজ বুধবার সকালে তার মরদেহ নতুন পাড়ার একটি পাহাড়ে পড়ে থাকতে দেখে স্হানীরা আমাদেরকে খবর দেয় সাথে সাথে আমরা পুলিশকে খবর দিই।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন লোহাগাড়া থানার এস আই অজয় দেব শীল। তিনি প্রতিবেদকে জানান, লাশের শরীরে কোনো জখমের চিহ্ন পাওয়া যায়নি। এটা হত্যা না আত্মহত্যা বোঝা যাচ্ছে না। মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।
ময়না তদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন