শিরোনাম
রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

কেশবপুর পৌর কারিগরি ও বাণিজ্য কলেজের উদ্যোগে নিন্ম আয়ের মানুষের মাঝে আর্থিক সহায়তা প্রদান।

Coder Boss / ৫৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০

 

মোঃ রাকিবুল হাসান সুমন, যশোর জেলা প্রতিনিধি:

যশোরের কেশবপুর পৌর কারিগরি ও বাণিজ্য কলেজের সভাপতি এবং পৌরসভার মেয়র রফিকুল ইসলাম মোড়লের নিজস্ব অর্থায়নে করোনা ভাইরাস প্রতিরোধে পৌর শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত আয়া, দপ্তরী ও গৃহকর্মীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

কেশবপুর পৌর ও কারিগরি বাণিজ্য কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) জাকির হোসেনের সভাপতিত্বে ও শিক্ষক উৎপল দে’র সঞ্চালনায় বৃহস্পতিবার সকালে পৌরসভার হলরুমে প্রধান অতিথি হিসাবে নগদ অর্থ সহায়তা প্রদান করেন পৌর মেয়র রফিকুল ইসলাম মোড়ল।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেশবপুর পৌরসভার সচিব মোশারফ হোসেন, কেশবপুর পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশনের সভাপতি পলাশ সিংহ, পৌর কারিগরি ও বাণিজ্য কলেজের প্রভাষক রুহুল আমিন, প্রভাষক খলিলুর রহমান, প্রভাষক সুমন দাস, প্রভাষক অপর্ণা মজুমদার, প্রভাষক শাহিনুর রহমান, ষ্টাফ হাফিজুর রহমান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন