শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:০১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ঢাকায় করোনা রোগে চিকিৎসাধিন অবস্থায় বানারীপাড়ার দুজনের মৃত্যু ।

Coder Boss / ৫৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০

 

জাকির হোসেন, বানারীপাড়া( বরিশাল) প্রতিনিধি প্রাণঘাতি নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধিন অবস্থায় বানারীপাড়ার তাপসী রাবেয়া(৫৫) ও সৈয়দ জাকির হোসেন(৫২) নামের দু’জন মৃত্যুবরণ করেছেন। জানা গেছে বানারীপাড়া উপজেলা বিএনপির সহ-সভাপতি সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট আব্দুস সাত্তার বাবুলের স্ত্রী আলহাজ্ব তাপসী রাবেয়া মুগদা জেনারেল হাসপাতালে করোনা রোগে চিকিৎসাধিন অবস্থায় মঙ্গলবার দুপুর সোয়া ১টার দিকে মারা যান। তিনি বানারীপাড়ার বাইশারী সৈয়দ বজলুল হক বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক এম এ কাইয়ুমের সেজ বোন। মঙ্গলবার রাত ১২টার দিকে বানারীপাড়া পৌর শহরের ৯নং ওয়ার্ডের পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হবে বলে তার ভাই অধ্যাপক এম এ কাইয়ুম জানিয়েছেন।

এদিকে মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকার হলিফ্যামিলি হাসপাতালে করোনা রোগে চিকিৎসাধিন অবস্থায় চাখার সরকারি ফজলুল হক কলেজের সাবেক এজিএস সৈয়দ জাকির হোসেন মারা যান। তিনি এক সময় হলি ফ্যামিলি হাসপাতাল ও কক্সবাজারে রেড ক্রিসেন্ট সোসাইটিতে চাকুরি করতেন। ওই দিন বিকালে ঢাকার মোহাম্মদ পুরের বছিলায় করোনা রোগে মৃত্যুবরণকারীদের জন্য নির্ধারিত কবরস্থানে তার লাশ দাফন করা হয়। সৈয়দ জাকির হোসেনের বাড়ি বানারীপাড়ার সলিয়াবাকপুর ইউনিয়নের মাদারকাঠি গ্রামে। তিনি উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সহ-সভাপতি সৈয়দ আহম্মদ মাষ্টারের ছোট ভাই। এদিকে এ দুজনের মৃত্যুতে পরিবারে শোকের মাতম বইছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন