শিরোনাম
জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ দোয়ারাবাজারে জামায়াতের নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ আল্লাহ্ কে, আপনি কি তাঁর পরিচয় জানেন?
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

করোনা রোধকল্পে সাতক্ষীরায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ।

Coder Boss / ৫৯৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০

 

শেখ অা্বুমুছা সাতক্ষীরা জেলাপ্রতিনিধি :

সাতক্ষীরায় করোনা পরিস্থিতি মোকাবেলায় দেড়’শ পরিবারের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। স্থানীয় বল্লী মুজিবর রহমান মাধ্যমিক বিদ্যালয় চত্ত্বরে মঙ্গলবার বেলা ১১টায় এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।
স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণকালে এ সময় উপস্থিত ছিলেন, বল্লী ইউপি চেয়ারম্যান বজলুর রহমান, জেলা পরিষদ সদস্য ওবায়দুর রহমান লাল্টু, ইউপি সদস্য হাবিবুর রহমান, শামসুর রহমান, মনিরুজ্জামান, কহিনুর বেগম, লিলিমা খাতুন, ছামসুর রহমান প্রমূখ।

এ সময় প্রত্যক পরিবারকে তিনটি করে সাবান, এক কেজি ব্লিচিং পাউডার ও ৫টি করে মাস্ক প্রদান করা হয়। একই সাথে করোনায় ক্ষতিগ্রস্ত ৫৮টি পরিবারের মাঝে সরকার প্রদত্ত ৩০০ টাকা হারে নগদ অর্থ বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন