শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

মাধবপুরে উপজেলা স্বাস্থ্যকর্মীসহ নতুন করে করোনায় আক্রান্ত ৯ জন

Coder Boss / ৫৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৫ জুলাই, ২০২০

আনিসুর রহমান হবিগঞ্জ প্রতিনিধি ::হবিগঞ্জের মাধবপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মীসহ গত ২৪ ঘণ্টায় ৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে মাধবপুরে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১২২ জন। সুস্থ হয়েছেন ৫১ জন। মৃত্যু হয়েছে ১ জনের। সূত্র জানায়, নতুন করে আক্রান্তের মধ্যে রয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী ৩ জন,ধর্মঘর১জন,চৌমুহনী ১জন, জগদীশপুর ১জন, নোয়াপাড়া ১জন, শাহজাহানপুর১জন ও সাতবর্গ ১জন সহ নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।
মাধবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.এএইচএম ইশতিয়াক মামুন বলেন, রবিবার দুপুরে ঢাকা থেকে তাদের রিপোর্ট পজিটিভ আসে। উপজেলায় এ পর্যন্ত ৬৮১ জনের কভিট-১৯ (করোনাভাইরাস) নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে, তার মধ্যে ১২২ জনের নমুনা পজিটিভ এসেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন