শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বান্দরবানে সন্ত্রাসীদের মধ্যে আধিপত্য বিস্তারে ব্রাশফায়ারে নিহত ৬ আহত ৩

Coder Boss / ৪৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০

 

 

বান্দরবান, প্রতিনিধিঃ

বান্দরবান সদর উপজেলার বাঘমারায় সন্ত্রাসীদের গুলিতে ৬ জন নিহত হওয়ার খবর পা্ওয়া গেছে। আহত হয়েছেন আরও অন্তত ৩জন। মঙ্গলবার ভোরে এ ঘটনা ঘটে। তবে এখনো নিহতদের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার ভোর সাড়ে ৬টার দিকে বাঘমারা বাজার এলাকায় একটি সন্ত্রাসী দল হামলা চালায়। তাদের ব্রাশফায়ারে ঘটনাস্থলে ৬ এলাকাবাসী মারা যায়। গুলিবিদ্ধ অবস্থায় আরও ৩ জনকে বান্দরবান সদর হাসপাতালে নেয়া হয়েছে।

বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম বলেন, আমরা ঘটনাস্থলে পৌঁছেছি। নিহতদের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে। সেনাবাহিনীর একটি দলও ঘটনাস্থলে পৌঁছেছে।

এলাকায় আধিপত্য বিস্তারে আঞ্চলিক রাজনৈতিক দলগুলাের বিরােধের জেরেই এই হত্যাকান্ড হয়ে থাকতে পারে বলে ধারনা করছেন স্থানীয়রা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন