শিরোনাম
মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে!
বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

জামালপুর খাঁইশাপাড়ায় ২০০ পরিবারে ফলজ ও বনজ বৃক্ষ বিতরণ।

Coder Boss / ১১২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০

আমিনুর রহমান তুহেলঃ

গাছ লাগান, পরিবেশ বাচাঁন। এই স্লোগানকে সামনে রেখে। জামালপুর খাঁইশাপাড়া ইসলামী সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে ও কুয়েত প্রবাসী জনাব মোঃ হেলাল উদ্দীনের সার্বিক সহযোগিতায় জামালপুর গ্রামের খাঁইশাপাড়ায় ২০০ টি পরিবাবের মধ্যে একটি ফলজ ও দুটি বনজ বৃক্ষ সহ মোট ৬০০ টি চারা প্রদান করা হয়।

আজ ৭ জুলাই (মঙ্গলবার) সকাল ১০ ঘটিকায় বৃক্ষ
বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংস্থার,
সভাপতি লিয়াশন আলী,সহ সভাপতি আব্দুল জফুর,সাধারণ সম্পাদক খালেদ আহমেদ,সহ-সাধারণ সম্পাদক জুনেদ আহমেদ,সাংগঠনিক সম্পাদক মাওঃফয়জুর রহমান,

সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল আলম রিমন ও আছলাম আলী,অর্থ সম্পাদক সাইফুর রহমান সাব্বির। এছাড়াও উপস্থিত ছিলেন সংস্থার সদস্য ফখরুল ইসলাম, হিফজুর রহমান,নাজমুল হোসেন শাহরিয়া,শফিউল আলম ইমন, রুহেল আহমেদ,নাহিদ আহমেদ,আব্দুস সামাদ,জাকির আহমেদ,জাফর আহমেদ,এবাদুল ইসলাম, লুকমান আহমেদ ও ফারদিন আহমেদ।

পরিবেশ বান্ধব এই মহত কাজে সার্বিক সহযোগিতা করার জন্য মোঃ হেলাল উদ্দীন ভাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সংস্থার সকল সদস্যবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন