শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

গোলাপগঞ্জে সোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের ঈদ উপহার বিতরণ

Coder Boss / ৩১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৭ জুলাই, ২০২০

সাইফ আহমেদ,গোলাপগঞ্জঃ

সোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন গোলাপগঞ্জ এর উদ্যেগে ঈদ-ঊল-আযহাকে সামনে রেখে গোলাপগঞ্জের বিভিন্ন এলাকায় অসহায় দরিদ্রদের মধ্যে ঈদ উপহার হিসেবে ফুড প্যাক বিতরণ করা হয়েছে।

সোমবার বিকালে গোলাপগঞ্জ সদরের বিভিন্ন এলাকায় ঈদ উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন সোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন গোলাপগঞ্জ এর সভাপতি সায়েক আহমদ,সিনিয়র সহ সভাপতি ফাহিম আহমদ,সহ সভাপতি তামজীদ মোর্শেদ শাওন,সাধারণ সম্পাদক শেখ উসমান ফারুক,যুগ্ম সাধারণ সম্পাদক আল সাঈদ নাবিল,সাংগঠনিক সম্পাদক নাহিদ হাসান,অর্থ সম্পাদক দেলোয়ার হোসেন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন