শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

গোলাপগঞ্জে যুব সমাজের উদ্যোগে ঈদের উপহার সামগ্রী বিতরণ

Coder Boss / ২২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৯ জুলাই, ২০২০

 

গোলাপগঞ্জ প্রতিনিধি:

গোলাপগঞ্জে যুব সমাজের উদ্যোগে ঈদের উপহার সামগ্রী বিতরণ করা হবে। বুধবার ও বৃহস্পতিবার দুই দিন ব্যাপি উপজেলার বুধবারীবাজার ইউনিয়নের ৫ টি গ্রামে লোকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

ঈদুল আজহাকে সামনে রেখে উপজেলা আওয়ামিলীগ নেতা এম জেড আলম, বিশিষ্ট সমাজসেবী ও সংযুক্ত আরব আমিরাত প্রবাসী জাহাঙ্গীর আলম, তরুণ সমাজ সেবক ও সংযুক্ত আরব আমিরাত প্রবাসী সুহেল আহমদ, লন্ডন প্রবাসী ফয়সল আলম যৌথ অর্থায়নে ইউনিয়নের বনগ্রাম, কালিয়া ডহর, বানীগাজী , চন্দরপুর, লামা চন্দরপুর গ্রামের ২৫০টি হতদরিদ্রের অসহায় পরিবারের বাড়ি বাড়ি এ খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হবে।

উপজেলা আওয়ামিলীগ নেতা এম জেড আলম বলেন, আমরা ইতি মধ্যে কার্যক্রম শুরু করেছি এবং এই দুই দিনের মধ্যে যুবক ও তরুণের মাধ্যমে ২৫০ টি দুস্থ পরিবারের মধ্যে এ উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন