শিরোনাম
জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ দোয়ারাবাজারে জামায়াতের নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ আল্লাহ্ কে, আপনি কি তাঁর পরিচয় জানেন? ভারতীয় বিড়ি ও মোটরসাইকেলসহ ০১ জনকে আটক করেছে ৭এপিবিএন
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

নবীগঞ্জে র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণে অবৈধ পলিথিন জব্দ !

Coder Boss / ২২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

এইচ অার রুবেল বিশেষ প্রতিনিধি হবিগঞ্জ : নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের ইনাতগঞ্জের মধ্য বাজারে র‍্যাব ৯ অভিযানে বিপুল পরিমাণ অবৈধ পলিথিন জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে এই অভিযান পরিচালনা করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে কমান্ডার আহমেদ নুমান জাকি নেতৃত্বে একদল র‍্যাব অভিযান পরিচালনা করেন। এ সময় সার্বিক সহযোগিতা করেন নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার সরকারি (ভূমি) সুমাইয়া মমিন।

অভিযানের বিষয়টি নিশ্চিত করে কমান্ডার আহমেদ নুমান জাকি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে প্রায় ৫ লক্ষ টাকার অবৈধ পলিথিন জব্দ করা হয়েছে।এবং মোবাইল কোর্ট পরিচালনা করে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়।

উপজেলার ইনাতগঞ্জ বাজারের ফজর উদ্দিনের পুত্র মোঃ নাসিম আহমেদ ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে অবৈধ পলিথিন পাওয়ার দায়ে ১ লক্ষ টাকা জরিমানা এবং ৫ লক্ষ টাকার পলিথিন জব্দ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন