শিরোনাম
মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ 
সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জকিগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২০ পালিত

Coder Boss / ১৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০

 

জকিগঞ্জ প্রতিনিধি :

মুজিব বর্ষের শপথ, সড়ক হবে নিরাপদ’ এই স্লোগানকে ধারণ করে নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তবায়ন পরিষদ জকিগঞ্জ শাখার এর উদ্দ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২০ পালিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) এ উপলক্ষে জকিগঞ্জ উপজেলা পরিষদ এর হল রুমে আলোচনা সভা ও র্র্যালি অনুষ্টিত হয়েছে৷এবং দুর্ঘটনা রোধে বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম পরিচালিত হয়।

এসময় উপস্থিত ছিলেন জকিগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার সুমি আক্তার নিরাপদ সড়ক ও রেলপত বাস্তবায়ন পরিষদ জকিগঞ্জ শাখার দায়িত্বশীল এটিএম হামিদ,উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি বাবর হোসাইন চৌধুরী সহ নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তবায়ন পরিষদ জকিগঞ্জ শাখার সদস্যসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ, চালক হেলপার ও সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন