শিরোনাম
মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ 
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বিশ্বনাথে ভয়ংকর প্রতারকসহ ৩জন গ্রেফতার

Coder Boss / ৩৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১

বিশ্বনাথ বিশেষ প্রতিনিধিঃ

মো. শামীম মুসা, অফিসার ইনচার্জ, বিশ্বনাথ থানা এর সার্বিক দিক নির্দেশনায় এসআই/দেবাশীষ শর্ম্মা সঙ্গীয় অফিসার ফোর্সসহ অভিযান পরিচালনা করিয়া সিলেট এর বিশ্বনাথ থানার মামলা নং-৩/৩, তারিখ- ০২ জানু, ২০২১, ধারা- ৪০৬/৪২০/৪৯৩/৩৪/১০৯ পেনাল কোড-১৮৬০; মামলার ভয়ংকর প্রতারক আসামী আরশাদ মিয়া (প্রকৃত নাম-ইমাম হোসেন) (৪২), পিতা- মৃত আব্দুল কুদ্দুছ , গ্রাম- ঘোষগাঁও, কোনাপাড়া, উপজেলা/থানা- জগন্নাথপুর, সুনামগঞ্জ, বাংলাদেশ, বর্তমান : সৈয়দ প্যালেস, বাসা নং-১২৮/১, রোড নং-২, শামীমাবাদ, বাগবাড়ী, ডাকঘর-সিলেট ৩১০০, , গ্রাম- শামীমাবাদ আ/এ, উপজেলা/থানা- সিলেট সদর (কোতয়ালী), সিলেট, বাংলাদেশ কে গত ২০/০১/২০২১ তারিখ ভোর রাত ০৪.১০ ঘটিকার সময় জগন্নাথপুর থানাধীন তাহার নিজ বাড়ী হইতে গ্রেফতার করা হয়। উক্ত আসামী তাহার সহযোগী অন্যান্য আসামীদের যোগসাজশে বিভিন্ন এলাকায় বাসা ভাড়া নিযা ২/৩ দিন অবস্থান করিয়া প্রতারক কাজীর মাধ্যমে বিবাহ পড়াইয়া কৌশলে ভুয়া কাবিনামা প্রস্তুত করিয়া প্রতারনার ও বিভিন্ন সফটওয়ারের মাধ্যমে নিজেকে ফ্রান্স প্রবাসী হিসেবে উপস্থাপন করিয়া মেয়েদের সাথে বিবাহ ও শারিরীক সম্পর্ক করে। উক্ত আসামী ২/৩ দিন ভাড়া বাসায় অবস্থান করিয়া মেয়ের অভিভাবকের নিকট হইতে কৌশলে টাকা-পয়সা আদায় করে এবং পরবর্তীতে উক্ত মেয়েকে বিদেশে নেওয়ার বিষয়ে বিভিন্ন ধরনের অজুহাত দেখাইয়া বিকাশ সহ বিভিন্ন মাধ্যমে বিপুল অংকের টাকা হাতিয়ে নেয়।

অপরদিকে সিলেট এর বিশ্বনাথ থানার মামলা নং-১৪, তারিখ- ২২ ডিসে, ২০১৮; ধারা- ৩০২/২০১/২০৩/৩৪ পেনাল কোড-১৮৬০ মামলার এজাহারনামীয় আসামী হীরা মিয়া (৩৭), পিতা- ইলিয়াছ আলী , গ্রাম- কামালপুর, থানা- বিশ্বনাথ, সিলেট দীঘ দিন পালিয়ে থাকে। তাহাকে গোলাপগঞ্জ থানাধীন আছিরগঞ্জ আমকোনা সাকিনস্থ জনৈক ওয়ারিছ আলীর বাড়ি থেকে ইং ২০/০১/২০২১ ইং তারিখ রাত ১০.০৫ ঘটিকার সময় গ্রেফতার করা হয়।

সিলেট এর বিশ্বনাথ থানার মামলা নং-১৬ তারিখ- ১৮ ডিসে, ২০২০; ধারা- ১৪৩/৪৪৭/৩২৩/৩২৪/৩২৫/৩২৬/৩০৭/৩৫৪/৪২৭/৩৪ পেনাল কোড-১৮৬০; মামলার আসামী শানুর আলী (৩০), পিতা- মৃত মনির আলী , স্থায়ী : বৈরাগীগাঁও, গ্রাম- বৈরাগীরগাঁও, উপজেলা/থানা- বিশ্বনাথ, সিলেট কে রাত ০২.৩০ ঘটিকার সময় তার নিজ বাড়ী হইতে গ্রেফতার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন