শিরোনাম
মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে!
বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

১৮টি গরু সহ ৩ জনকে গ্রেফতার করেছে এসএমপি

SATYAJIT DAS / ২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

বিশেষ প্রতিনিধি:

ভারত হতে চোরাই পথে আনা ১৮টি গরু সহ ০৩ (তিন) জন চোরাকারবারিকে বিশেষ অভিযানে গ্রেফতার করেছে এসএমপি এয়াপোর্ট থানা পুলিশ।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এয়ারপোর্ট থানাধীন বড়শলা বাইপাস পয়েন্টে চেকপোষ্ট স্থাপন করে ০৩টি পিকআপ গাড়ীতে ভারত হতে অবৈধভাবে চোরাইপথে আনা ১৮টি গরু উদ্ধার করে ০৩ (তিন) জন চোরাকারবারী;

১) মোঃ জসিম উদ্দিন (৩৫), পিতা-হাবিবুর রহমান,সাং-বাগদিয়া,পোঃ বিজয় হরষপুর,থানা-বিজয়নগর,জেলা-ব্রাহ্মনবাড়িয়া।
২) মোঃ সাদেক মিয়া (৪২),পিতা-মৃত নূর মিয়া, সাং-তিনগাঁও,থানা-মাধবপুর,জেলা-হবিগঞ্জ।
৩) মোঃ রহিছ মিয়া (৩৯),পিতা-নাদির হোসেন, সাং-বাগদিয়া,পোঃ বিজয় হরষপুর,থানা- বিজয়নগর,জেলা-ব্রাহ্মনবাড়িয়া দেরকে গ্রেফতার করা হয়।

উদ্ধারকৃত ১৮টি গরু জব্দ করতঃ ধৃত আসামীদের সহ থানায় এসে এজাহার দায়ের করে এয়ারপোর্ট থানার মামলা নং-২৩, তাং-২৬/০৪/২০২৪খ্রিঃ, ধারা- The special power Act 1974, section 25B(1)(b)/25D রুজু করা হয়েছে। আসামীদের বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এসআই (নিঃ) পিন্টু ধর শনিবার (২৭ এপ্রিল) জানান, সহকারী পুলিশ কমিশনার,এয়ারপোর্ট থানা,এসএমপি, সিলেটের প্রত্যক্ষ দিক নির্দেশনায় গত বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত ১১:১৫ মিনিটের বিশেষ অভিযান ও সিয়েরা-৩৩ ডিউটিতে নিয়োজিত থাকা অফিসার এসআই (নিঃ) পিন্টু ধর এবং এএসআই (নিঃ) মোঃ রহিম উদ্দিন সঙ্গীয় ফোর্সের সহায়তায় চোরাই পথে আনা ১৮টি গরু সহ তিনজনকে গ্রেফতার করা হয়।

সিলেট নিউজ২৪/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

বিভাগের খবর দেখুন