সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

দোয়ারাবাজারে ইউপি চেয়ারম্যানের অনন্য দৃষ্টান্ত

Coder Boss / ২৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১

দোয়ারাবাজার প্রতিনিধি-

মুহাম্মদ মামুনঃ
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সদর ইউনিয়নের চেয়ারম্যান আবদুল বারী জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। ইতোমধ্যে বাড়ি বাড়ি গিয়ে সমাজের অসহায় গরিব মানুষকে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা প্রদান করে একজন মানবিক চেয়ারম্যান হিসেবে মানুষের নজর কাড়তে সক্ষম হয়েছেন তিনি। গত ৫ বছর ধরে তিনি এভাবে প্রতিটি ওয়ার্ডের বাড়ি বাড়ি গিয়ে হতদরিদ্র ও অসহায় মানুষের মাঝে পৌঁছে দিচ্ছেন সরকারি বিভিন্ন সহায়তা।
আজ মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকাল থেকে দিনব্যাপী উপজেলার সদর ইউনিয়নের বাজিতপুর গ্রামে শতাধিক বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ব্যক্তির মধ্যে সরকারি ভাতা প্রদান করেন ইউপি চেয়ারম্যান আবদুল বারী।
এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান আবদুল বারী বলেন, ‘আমার নির্বাচনী এলাকার অসহায় মানুষকে যাতায়াত ভাড়া খরচ করে যাতে উপজেলা সদর থেকে তাদের ভাতা নিতে না হয়, এজন্য আমি নিজেই বাড়ি বাড়ি গিয়ে সংশ্লিষ্টদের হাতে ভাতা পৌঁছে দিচ্ছি। আমি বিগত ৫ বছর জনগণের পাশে ছিলাম। আবারও জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করে আমাকে নির্বাচিত করলে এভাবেই জনগণের জন্য কাজ করে যাব। তাই আসন্ন ইউপি নির্বাচনে আমি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন