শিরোনাম
ছাতকে সাব-রেজিষ্ট্রার কার্যালয় স্থানান্তর নিয়ে দ্বিধা-দ্বন্দে পড়েছেন কর্তৃপক্ষ সিলেটে দিনব্যাপী মোবাইল সংবাদিকতা প্রশিক্ষণ অনুষ্ঠিত তাহিরপুরে চোখ উঠা রোগের প্রকোপ বৃদ্ধি-ড্রপ সংকট,অয়েনমেন্ট নেই বাজারে জুড়ী উপজেলা ফাউন্ডেশন এন্ড এডুকেশন ট্রাস্ট এর কার্যকরি কমিটি গঠন মৌলভীবাজার সদর উপজেলা ১নং খলিলপুর ইউনিয়নে শাখা বরাকে অবৈধ খাটি উচ্ছেদ অভিযান জগন্নাথপুরে সামাজিক সম্প্রীতি কমিটির সভা জগন্নাথপুরে গরু ঘাস খাওয়াকে কেন্দ্র করে মারামারি ঘটনায় গ্রেফতার ১ হাদারপার এলাকায় প্রধান সড়কের ঢালাই কাজ শুরু ঘাটাইলে রাস্তার বেহাল অবস্থা ১৪ বছর ধরে ভোগান্তির মুখে এলাকাবাসী কুরুয়া প্রাথমিক ও বহু মূখী উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র মৈত্রী সংসদ এর সৌজন্যে প্রীতিভোজ অনুষ্ঠিত
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:৩০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

দোয়ারাবাজারে ইউপি চেয়ারম্যানের অনন্য দৃষ্টান্ত

Coder Boss / ১৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১

দোয়ারাবাজার প্রতিনিধি-

মুহাম্মদ মামুনঃ
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সদর ইউনিয়নের চেয়ারম্যান আবদুল বারী জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। ইতোমধ্যে বাড়ি বাড়ি গিয়ে সমাজের অসহায় গরিব মানুষকে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা প্রদান করে একজন মানবিক চেয়ারম্যান হিসেবে মানুষের নজর কাড়তে সক্ষম হয়েছেন তিনি। গত ৫ বছর ধরে তিনি এভাবে প্রতিটি ওয়ার্ডের বাড়ি বাড়ি গিয়ে হতদরিদ্র ও অসহায় মানুষের মাঝে পৌঁছে দিচ্ছেন সরকারি বিভিন্ন সহায়তা।
আজ মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকাল থেকে দিনব্যাপী উপজেলার সদর ইউনিয়নের বাজিতপুর গ্রামে শতাধিক বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ব্যক্তির মধ্যে সরকারি ভাতা প্রদান করেন ইউপি চেয়ারম্যান আবদুল বারী।
এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান আবদুল বারী বলেন, ‘আমার নির্বাচনী এলাকার অসহায় মানুষকে যাতায়াত ভাড়া খরচ করে যাতে উপজেলা সদর থেকে তাদের ভাতা নিতে না হয়, এজন্য আমি নিজেই বাড়ি বাড়ি গিয়ে সংশ্লিষ্টদের হাতে ভাতা পৌঁছে দিচ্ছি। আমি বিগত ৫ বছর জনগণের পাশে ছিলাম। আবারও জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করে আমাকে নির্বাচিত করলে এভাবেই জনগণের জন্য কাজ করে যাব। তাই আসন্ন ইউপি নির্বাচনে আমি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন