শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

জুড়ীতে”ফ্রি সবজি বাজার”

Coder Boss / ২৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১০ মে, ২০২১

জুড়ী প্রতিনিধিঃ

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে দেশে চলছে লকডাউন। লকডাউনে স্বাভাবিক আয়-রোজগার বন্ধ থাকায় মানবেতর জীবন-যাপন করছেন দিনমজুর, শ্রমিক ও নিম্ন আয়ের মানুষজন। পবিত্র রমজান ও ঈদ উল ফিতর উপলক্ষে সরকারের পাশাপাশি হতদরিদ্রদের সহায়তায় এগিয়ে এসেছে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় বাজার বসিয়ে হতদরিদ্র মানুষের মাঝে বিনামূল্যে সবজি ও নিত্যপ্রয়োজনীয় পন্য বিতরণ করা হয়েছে।

আজ সোমবার ( ১০ মে) উপজেলার পূর্বজুড়ী ইউনিয়নের নয়াবাজার আহমদিয়া ফাজিল মাদ্রাসা মাঠে ‘আল-ইখওয়ান সমাজ কল্যাণ সংস্থার সদস্য, প্রবাসী এবং এলাকাবাসীর অর্থায়নে সুবিধা বঞ্চিত মানুষের জন্য “ফ্রি সবজি বাজার” আয়োজন করা হয়েছে।

পবিত্র রমজানের শেষ মুহূর্তে, ঈদুল ফিতরকে সামনে রেখে এ সংকটময় মুহূর্তে দুস্থ ও অসহায়রা এখান থেকে বিনামূল্যে সবজি ও নিত্যপণ্য পেয়ে আনন্দ প্রকাশ করেছেন। এ সংগঠনের ব্যতিক্রমধর্মী উদ্যোগ ফ্রি সবজি বাজারকে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে অভিনন্দন জানিয়েছেন।

ফ্রী সবজি বাজার নিতে আসা হতদরিদ্র বড়ধামাই গ্রামের ইসলাম উদ্দিন (৪৫) বলেন, ফ্রী সবজি বাজার থেকে সবজি, ডিম ও মুরগি পেয়ে আমরা খুবই খুশি। এই মুহূর্তে এসব খাবার ফ্রীতে দেওয়ায় আমাদের অনেক উপকার হয়েছে।

নয়াবাজার আল-ইখওয়ান সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক আনোয়ার হোসাইন বলেন, আমরা হতদরিদ্রদের মধ্যে ডিম, টমেটো, আলু, ঢেড়ষ, কাচা মরিচ, বেগুন, কুমড়া ও মুরগি ইত্যাদি বিনামূল্যে দেওয়ার ব্যবস্থা করেছি। আগামীতেও আমাদের এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।তিনি আরোও বলেন, লকডাউন চলাকালীণ সময়ে গত বছর এবং এবছর আমাদের সংগঠনের পক্ষ থেকে চাল, ডাল, তেল সহ অনেক নিত্যপণ্য বিতরণ করেছি। এখন ঈদকে সামনে রেখে শাক-সবজি ও নিত্যপণ্য দরিদ্রদের জন্য ফ্রিতে বিতরণ করার ব্যবস্থা করেছি।

সভাপতি আশরাফুজ্জামান রিশাদ বলেন, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে কর্মহীন মানুষেরা খাবার সংকটে পড়েছেন। এ কারণে ফ্রি সবজির বাজার থেকে প্রায় তিন শতাধিক দরিদ্র মানুষকে ইচ্ছামতো সবজি ও নিত্যপণ্য দেওয়া হয়েছে। এতে আমাদেরকে এলাকাবাসী সহ প্রবাসীরা সহযোগিতা করেছেন।

এসময় উপস্তিত ছিলেন নয়াবাজার আহমদিয়া ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল ও অত্র সংগঠনের উপদেষ্টা মাওলানা লিয়াকত আলী খান, সংগঠনের সহকারী পরিচালক নাসির উদ্দিন, সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন