শিরোনাম
জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ দোয়ারাবাজারে জামায়াতের নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ আল্লাহ্ কে, আপনি কি তাঁর পরিচয় জানেন?
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

শফিক চৌধুরী’কে আওয়ামীলীগ নেতা মঞ্জুর আহমদের অভিনন্দন

Coder Boss / ৩৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১

 

বিশেষ প্রতিনিধি:

সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী সাবেক এমপি নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক,জমির আহমদ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি মঞ্জুর আহমদ।
তিনি এক অভিনন্দন বার্তায় বলেন,২৪ ঘন্টার রাজনীতিবিদ শফিক চৌধুরী’র নেতৃত্বে আবারও গতিশীল পরিবর্তন আসবে,দীর্ঘদিন পরে ও হলেও সিলেটের রাজনীতি সুস্থ ধারায় পরিচালিত হবে বলে ও মনে করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন