শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

আব্দুল জলিল মাহমুদা বেগম ট্রাস্ট এর রমজানের খাদ্য সামগ্রী বিতরন

Coder Boss / ১৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২

শেরপুর প্রতিনিধি:-

মৌলভীবাজার সদর উপজেলার আইনপুর)শেরপুর) হাজী আব্দুল জলিল ও মাহমুদা খাতুন ওয়েলফেয়ার ট্রাস্ট এর উদ্ভুগে প্রায় ৩০০ শতাধিক দুস্থ অসহায় গরিবদের মধ্যে চাল ডাল, সোয়াবিন ,পিয়াজ,ছোলা ইত্যাদি রমজান মাস উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরন করা হয়।

আব্দুল জলিল মাহমুদা বেগম ট্রাস্ট এর রমজানের খাদ্য সামগ্রী বিতরন।২৯শে মার্চ মঙ্গলবার দুপুরে আইনপুর গ্রামে অনুষ্ঠিত অনুষ্ঠানে সমাজসেবক হাজী ছাবু মিয়ার সভাপতিত্বে ও মোফাচ্ছির মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন ১নং খলিলপুর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব আবু মিয়া চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন দৈনিক ইত্তেফাক মৌলভীবাজার জেলা প্রতিনিধি নজরুল ইসলাম,শেরপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক আমিরুল ইসলাম সাহেদ, এএসআই মশাহিদ কামাল, ইউপি সদস্য মিলন মিয়া,আওয়ামীলীগ নেতা হুমায়ূন কবির,সাংবাদিক মোফাদ আহমেদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন