শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

আইনজীবীকে নির্যাতনের প্রতিবাদে গাইবান্ধা জেলা বারের নিন্দা ও প্রতিবাদ

Coder Boss / ১৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২

মো ফজলে রাব্বি, গাইবান্ধাঃ

ঢাকা আইনজীবী সমিতির তিনজন সদস্যকে মিথ্যা ও হয়রানিমূলক মামলায় গ্রেফতার, পুলিশ হেফাজতে নির্যাতন ও দুইজনকে রিমান্ডে নেয়ায় বৃহস্পতিবার গাইবান্ধা জেলা বারের সাধারণ সম্পাদকসহ নির্বাহী কমিটির ৫ জন সদস্য এবং ৫০ জন সাধারণ সদস্য ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে আইনজীবীদের নিঃশর্ত মুক্তি ও মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।

মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন গাইবান্ধা জেলা বার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক অ্যাড. সিরাজুল ইসলাম বাবু, সহ-সভাপতি অ্যাড. মো. মাহাবুবুল আলম আকন্দ সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. মো. সরওয়ার হোসেন বাবুল, কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাড. মো. ফারুকুল ইসলাম ফারুক ও অ্যাড. এসএম ফয়সাল হোসেন। এছাড়াও গাইবান্ধা জেলা বারের ৫০ জন সাধারণ সদস্য ওই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন