শিরোনাম
রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া
বুধবার, ০৮ মে ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

হিলফুল ফুজুল তরুণ সংঘের সম্মানিত উপদেষ্টা যুক্তরাজ্যর প্রবাসী সামছুল আলম খান শাহীন মহোদয়কে সম্মাননা স্মারক প্রদান করা হয়

Coder Boss / ১৯৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৬ জুন, ২০২২

মিফতা আহমদ,কুলাউড়াঃ

হিলফুল ফুজুল তরুণ সংঘ কর্তৃক আয়োজিত প্রবাসী সংবর্ধনা ও আলোচনা সভায় বাংলাদেশ ছাত্রইউনিয়ন কুলাউড়ার উপজেলা শাখা
প্রাক্তন সভাপতি, রংধনু সমাজকল্যাণ সংস্হা(হাসনপুর) প্রাক্তন সাধারন সম্পাদক,
বাংলাদেশ কেটারার্স এসোসিয়েশন যুক্তরাজ্যর জয়েন্ট মেম্বারশিপ সেক্রেটারী, কুলাউড়ার ওয়েলফেয়ার এসোসিয়েশন ‘ইউকে'(যুক্ত রাজ্য) প্রাক্তন সাধারন সম্পাদক ও বড়কাপন জামে মসজিদের প্রাক্তন সাধারন সম্পাদক সামছুল আলম খান(শাহিন) মহোদয়কে গত ২৬ই জুন রবিবার সম্মাননা স্মারক প্রদান করা হয়।

উক্ত প্রবাসী সংবর্ধনা ও আলোচনা সভায় অত্র ক্লাবের সভাপতি ছয়ফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মিফতা আহমদ রাফির সঞ্চালনায় অনুষ্ঠান পরিচালিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন হিলফুল ফুজুল তরুণ সংঘের সম্মানিত সদস্য শাকিল আহমদ, সাংগঠনিক সম্পাদক রাহিদুল ইসলাম নাহিদ, সহ-সাংগঠনিক সম্পাদক হাসান আহমদ, সমাজ কল্যণ সম্পাদক মোজাম্মেল হক তাহমিদ, অর্থ সম্পাদক জাবের আহমদ, সদস্য তায়েফ আহমদ, তাজিম উদ্দিন ও হুসেন আহমদ সহ আরও অনেকে। এ সময় সংগঠনের সার্বিক বিষয় নিয়ে আলাপ-আলোচনা করা হয়।

পরিশেষে সামছুল আলম খান (শাহিন) মহোদয় হিলফুল ফুজুল তরুণ সংঘের সার্বিক কার্যক্রম
বিবেচনায় সন্তোষ প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন