শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

চকরিয়ায় সিএনজি উল্টে প্রাণ গেল এক মাদ্রাসার ছাত্র নিশানের।

Coder Boss / ৩৯০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৭ মে, ২০২০

 

লামা প্রতিনিধি: চকরিয়া বানিয়ারছড়ায় চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ধাওয়ায় সিএনজি গাড়ি উল্টে ফাইতং সুবহানিয়া নুরুল উলুম মাদরাসার এক হাফেজে কোরআন নিহত। রবিবার (১৭ মে’২০) ১টা ৪০ মি. সময় বানিয়ার ছড়া পুলিশ ফাঁড়ির সান্মনে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা উদ্ধার করে নিকটস্থ চকরিয়া সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত হাফেজে কোরআন মো. নিশান (১২) ফাইতং ইউপির মহেশখালী পাড়া ৪ নং ওয়ার্ড অাবুল কাশেমের ছেলে।

সূত্রে জানা গেছে, নিহত নিশানের বড় ভাই ফরিদুল অালম (৩২) এর সাথে একজোড়া জুতো নিয়ে সিএনজি করে বাড়ি যাচ্ছিলেন। প্রতিমধ্যে হাইওয়ে পুলিশের ধাওয়ায় সিএনজি গাড়ি উল্টে এ নির্মম ঘটনাটি ঘটে। স্থানীয় বিক্ষুব্ধ জনতা পুলিশকে ধাওয়া দিয়ে ইট পাটকেল নিক্ষেপ করেছে। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ও সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রনের চেষ্টা করছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন ব্যক্তি বলেন, হাফেজে কুরআন নিহত হওয়ার পেছনে একমাত্র দায়ী এই পুলিশ ফাঁড়ি। তিনি আরো বলেন, চকরিয়ায় মোট দুইটি হাইওয়ে পুলিশ আছে। তারা গাড়ী প্রতি ৫ থেকে ১০ হাজার টাকা নিয়ে শুধু গাড়ী আটক বাণিজ্যে। তাদের এই ভোগান্তি থেকে বাস্তে যে কোন গাড়ি পালিয়ে যেতে চাইলে এমন নির্মম দুর্ঘটনার শিকার হয়।

ফাইতং মাদ্রাসার পরিচালক সরওয়ার আলম কুতুবী বলেন, আমার মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র মু. নিশান বানিয়ারচরা স্টেশন থেকে ভাইয়ের সাথে সিএনজি করে নিজ বাড়িতে ফেরার পথে বানিয়ারছড়া হাইওয়ে পুলিশ গাড়িকে দাওয়া করলে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি মর্মান্তিক এক্সিডেন্ট করে এতে আমাদের প্রিয় ছাত্র মর্মান্তিকভাবে আহত হন ৷ তাকে দ্রুত চকরিয়া সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে ৷ এতে প্রিয় প্রতিষ্ঠান ও এলাকাবাসীর উপর শোকের ছায়া নেমে আসে ৷ তার অনাকাঙ্ক্ষিত মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত ৷ আমি তার আত্মার মাগফিরাত ও তার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি ৷


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

বিভাগের খবর দেখুন