শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কৈজুরী ইউনিয়নে অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার প্রদান

Coder Boss / ৫০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ মে, ২০২০

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

শাহজাদপুর উপজেলার কৈজুরী
ইউনিয়ন পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ২৫০ পরিবারে পেল খাদ্য সামগ্রী।
মঙ্গলবার ১৯ মে সকালে উপজেলা প্রশাসনের নির্দেশক্রমে কৈজুরী
ইউনিয়ন পরিষদ চত্বর হতে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সারা দেশে করোনা ভাইরাস সংক্রমনের কারণে ঘর বন্দি ২৫০ জন অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার সামাজিক দূরুত্ব বজায় রেখে ২০ কেজি চাউল , ১ কেজি আলু , ডাল ৫০০ গ্রাম প্রত্যকে পরিবার কে দেওয়া হয় ।
এসব খাদ্য সামগ্রী অসহায় পরিবার মাঝে তুলে দেন মানবতার ফেরিওয়ালা ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম বলেন, করোনা ভাইরাসের দূর্যোগ মূহুর্তে দেশ রত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমার রাজনৈতিক অভিভাবক সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনে জাতীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ হাসিবুর রহমান স্বপন এমপি মহোদয়ের দিক-নির্দেশনায় সার্বক্ষনিক এলাকায় জনসচেতনতা মূলক প্রচার প্রচারণা ও খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছি।

যতদিন এই মহামারী থেকে মুক্তি না পাই ততদিন জনগণের পাশে থেকে সার্বিক সহযোগিতা করে যাব ইনশা আল্লাহ। সবাইকে সরকারের নির্দেশনা যথাযথ মেনে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে ঘরে থাকাররও আহবান জানান তিনি।
এছাড়াও আমি আমার ইউনিয়নের মানুষের কথা চিন্তা করে ব্যক্তিগতভাবে ২ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আমার ইউনিয়নের কোনো গরিব মানুষ না খেয়ে থাকবে না।তিনি আরও বলেন , প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ দেশে দলমত নির্বিশেষে অসহায় ও নিম্ন আয়ের মানুষের পাশে দাড়াতে হবে এবং সাহায্যের হাত বাড়াতে হবে যাতে করে একটি মানুষও যেন খাবারের কষ্ট না পায়।

এসময়ে উপজেলা উচ্চ মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শফিউল আলম, উপ সহকারী প্রকৌশলী এলজিডি অফিসার মোঃ কামরুজ্জামান , ইউপি সচিব মো: মহব্বত হোসেন তাং সহ ইউপি সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

বিভাগের খবর দেখুন