শিরোনাম
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সুনামগঞ্জে জাপা নেতা নিউটনের ঈদুল ফিতরের শুভেচ্ছা

Coder Boss / ৫২২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০

সুনামগঞ্জে জাপা নেতা নিউটনের ঈদুল ফিতরের শুভেচ্ছা

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সুনামগঞ্জ-৫ সংসদীয় আসনে জাতীয় পার্টি থেকে সম্ভাব্য সংসদ সদস্য পদপ্রার্থী তরুণ রাজনীতিবিদ, উদ্যোক্তা ও সমাজ সেবক মাহবুব আহমদ নিউটন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ছাতক-দোয়ারাবাজার নির্বাচনী এলাকার সর্বস্থরের জনগনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
তিনি বলেন, বাংলাদেশের স্থপতি প্রয়াত রাষ্ট্রপতি হোসেন মোহাম্মদ এরশাদ গত ঈদে আমাদের সঙ্গে ঈদ উদযাপন করেছিলেন। এবারের ঈদ আমরা সবাই উদযাপন করবো। কিন্ত তিনি আমাদের মধ্যে নেই। এরশাদ বেঁচে থাকবেন তাঁর কর্মে। হোসেন মোহাম্মদ এরশাদের রূহের মাগফেরাত কামনা করেন নিউটন আরো বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর আমাদের সামনে এসেছে “ঈদুল ফিতর”। আত্মিক পরিশুদ্ধির ফলে দূর হয়ে যাবে সব সংকীর্ণতা ও ভেদাভেদ। পুরো রমজান মাস আমরা যে সংযমের অনুশীলন করেছি, তা আমাদের জীবন চলার সব ক্ষেত্রে সীমা লঙ্ঘনের নেতিবাচক প্রবণতা থেকে রক্ষা করবে। অন্যায়, অবিচার, ঘৃণা, বিদ্বেষ, হিংসা, জঙ্গীবাদ, সাম্প্রদায়িকতা, হানাহানি মানুষের সব নেতিবাচক প্রবণতার রাশ টেনে ধরবে ঈদ। ঈদুল ফিতর ভয়ে নিয়ে আসুক সবার জীবনে অনাবিল সুখ শান্তি আর সমৃদ্ধি তিনি প্রত্যাশা ব্যক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

বিভাগের খবর দেখুন